২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

শপথ না নিলেও সরকারি কর্মসূচীতে অংশ নিয়েছেন ঐক্যফ্রন্ট এমপি জাহিদুর রহমান।

 মোঃ ইলিয়াস আলী নিজস্ব প্রতিবেদক সমকালনিউজ২৪

বিএনপি ও তাদের জোট জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত অনুযায়ী সংসদ সদস্য হিসেবে শপথ না নিলেও ঠাকুরগাঁও-৩ আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচিত জাহিদুর রহমান অংশ নিয়েছেন সরকারি কর্মসূচিতে। ঠাকুরগাঁও জেলা প্রশাসকের আমন্ত্রণে নির্বাচিত সংসদ সদস্য হিসেবে উপস্থিত ছিলেন জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায়।

 

বুধবার সাড়ে ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

 

জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহা-পরিচালক আবু সৈয়দ মোহাম্মদ হাশিম, পুলিশ সুপার মনিরুজ্জামানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা।

 

সভা শেষে বিএনপি থেকে নির্বাচিত ঠাকুরগাঁও-৩ আসনের এমপি জাহিদুর রহমান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেছেন, জেলা প্রশাসকের আমন্ত্রণে এমপি হিসেবে সভায় উপস্থিত হয়েছি। শপথ নিয়ে সংসদে যাবেন কি না, এমন প্রশ্নের জবাবে জাহিদুর রহমান বলেছেন, এটি দলীয় সিদ্ধান্ত। সংসদে যাওয়ার সিদ্ধান্ত আসতেও পারে, এরকম আভাস পেয়েছেন কি না জবাবে বলেন, না এখনো পাইনি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে