২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ভারতে মুসলিম হ’ত্যা ও অ’গ্নিসংযোগের প্রতিবাদে দ.... বেনাপোলে ৪৭ বোতল ভারতীয় ফে’ন্সিডিল উ’দ্ধার:আসামী... ইউএনও’র হস্তক্ষেপে বিদ্যালয় মাঠ দখল মুক্ত শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের...

অগ্নিকাণ্ডের ঘটনায় প্রাণ গেলো ক্রিকেটার নাহিদুলের

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪
অগ্নিকাণ্ডের ঘটনায় প্রাণ গেলো ক্রিকেটার নাহিদুলের

বৃহস্পতিবার বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রাণ হারিয়েছেন মাগুরার নাহিদুল ইসলাম তুষার নামের এক ঘরোয়া ক্রিকেটার। তিনি মাগুরা জেলা ক্রিকেট দলের খেলোয়াড়।

একসময় লিগ ক্রিকেটে নিয়মিত খেলতেন এই বাঁহাতি পেসার। আর বাকি দশ ক্রিকেটারে মতোই তুষারেরও স্বপ্ন ছিল বাংলাদেশ জাতীয় দলের জার্সিটা গায়ে চাপানোর। ঘরোয়া ক্রিকেটে গতির ঝড় তোলা এই ক্রিকেটার সেই স্বপ্ন পূরণ হওয়ার আগেই চলে গেলেন না ফেরার দেশে।

স্টেডিয়ামের অপর পাশেই আদর্শ পাড়াতে বসবাস ছিল নাহিদুল ইসলাম তুষারের পরিবারের। তুষারের বাবার চাকুরির সূত্রে তারা মাগুরায় থাকতেন। তার বাবা ইশহাক আলি মাগুরা হেলথের ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। তবে এখন আবার পৈত্রিক বাড়ি টাঙ্গাইলে ফিরে গিয়েছেন। সেখানেই পরিবারসহ বসবাস করতেন।

নাহিদুল ইসলাম তুষারের মৃত্যুর খবর নিশ্চিত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগমাখা স্ট্যাটাস দিয়েছেন খুলনার সাবেক আরেক ক্রিকেটার তার খেলার সঙ্গী খান নয়ন। নয়ন বাংলাদেশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।

ক্রিকেটার তুষার খেলাধুলার পাশাপাশি এয়ার হ্যারিটেজ নামক একটা প্রতিষ্ঠানে চাকরি করতেন। খান নয়ন জানান যে দারুণ এক হাসিখুশি বিনয়ী ছেলে তুষায় সতীর্থদের কাছে লেফটি তুষার (বাঁহাতি পেসার বলে) নামে পরিচিত ছিলেন।

তুষারের মৃত্যুর খবর নিশ্চিত করে তার বন্ধু নয়ন জানান যে তাদের আরেক বন্ধু বনি আমিন অভি বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় তাকে ফোন করে বলেন যে তুষার বনানীতে আগুনে পুড়ে মারা গেছে। তার মরদেহ কুর্মিটোলা জেনারেল হাসপাতালের মর্গে ছিল।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে