১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

অতিরিক্ত মদ পানে প্রকৌশলীর মৃত্যু

 অনলাইন ডেস্ক সমকালনিউজ২৪

অতিরিক্ত মদ পানে পাবনার ঈশ্বরদী উপজেলার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের রাশিয়ান প্রকৌশলী দিমিত্রি বেল্লি (৪১) মারা গেছেন। এ ছাড়াও অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও দুই প্রকৌশলী।

এরা হলেন- মিকায়েল দিমা ও লোগেচেভ লেভ। তারা হাসপাতালের ১৭নং ওয়ার্ডের ৩০ ও ১নং বেডে ভর্তি আছেন।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাফিস রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। অসুস্থ মিকায়েল দিমারের বরাত দিয়ে তিনি জানান, শনিবার সকালের দিকে তারা হুক ব্র্যান্ডের অতিরিক্ত মদ পান করেন। ওইদিন সন্ধ্যার পর থেকে তারা সবাই অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তাদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় রামেক হাসপাতালে পাঠানো হয়।

চিকিৎসক নাফিস রহমান বলেন, হাসপাতালে পৌঁছার আগেই একজন মারা যান। বাকী দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। নিহতের মরদেহ হাসপাতালের হিম ঘরে রাখা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে