১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

অনলাইন টিভির সাংবাদিকসহ ২ মাদক সেবনকারী আটক।

 মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদক। সমকালনিউজ২৪

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানা পুলিশ গত সোমবার সন্ধ্যায় মাদক সেবনকারি সাংবাদিক পরিচয়ধারী ব্যক্তিসহ ২ জনকে মাতাল অবস্থায় আটক করেছে।

 

এ অপরাধে গতকাল মঙ্গলবার মাদক দ্রব্য আইনে মামলা করে সাংবাদিক(অনলাইন টিভির) পরিচয়ধারী ব্যক্তিসহ আটক ২ জনকে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।
আটককৃতদের বাড়ী হরিপুর উপজেলার ভবানন্দপুর গ্রামের সাইদুর রহমানের পুত্র সালাউদ্দীন (সাজু) সঙ্গীয় কামারপুকুর গ্রামের নজরুল ইসলামের পুত্র বাদশা বলে থানা সুত্রে জানা যায়।

 

এদিকে হরিপুর প্রেস ক্লাব সভাপতি সফিকুল আযম চৌধুরী সুজা ও সম্পাদক আব্দুর রশিদ বলেন নেশাদ্রব্য সেবনকারীরা কখনো সাংবাদিক হতে পারে না তাছাড়া হরিপুর প্রেস ক্লাবে সাজু নামে কোন সাংবাদিক নেই।

 

প্রত্যক্ষদশী সুত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় ২জন যুবক মাদক সেবন করে শান্তিপুর নামক স্থানে মাতলামি করছিল । এসময় তাদের মাতলামি মাত্রা বেড়ে যাওয়ায় নিষেধ করা হলে তারা বলে যে বেট্যা তুই আমাকে চিনিস আমি একজন মিডিয়া কর্মি । বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ তাদের ২জনকে আটক করে থানায় নিয়ে যায়।

 

পরদিন আটককৃত অনলাইন টিভি পরিচয় ধারী সাংবাদিককে পৌর এলাকায় নেশা জাতীয়দ্রব্য সেবন করে মাতলামী করার অপরাধে ৩৪ ধারা মতে মামলা করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

 

এ প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মাদকের বিরুদ্ধে কোন আপোষ করা হবে না অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে