১৯শে জুন, ২০১৯ ইং ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝিনাইদহে কোটচাঁদপুর যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার তালতলী উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে... চারঘাটে বিদায় সংবর্ধনায় সিক্ত হলেন জেলা প্রশাসক শাহপরান হত্যা: শার্শা থানার স্বীকৃতি প্রাপ্ত দালাল... আওয়ামীলীগ জোর করে ক্ষমতায় এসে জনগণের উপর জুলুম শুরু...

অনলাইন টিভির সাংবাদিকসহ ২ মাদক সেবনকারী আটক।

 মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদক। সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানা পুলিশ গত সোমবার সন্ধ্যায় মাদক সেবনকারি সাংবাদিক পরিচয়ধারী ব্যক্তিসহ ২ জনকে মাতাল অবস্থায় আটক করেছে।

 

এ অপরাধে গতকাল মঙ্গলবার মাদক দ্রব্য আইনে মামলা করে সাংবাদিক(অনলাইন টিভির) পরিচয়ধারী ব্যক্তিসহ আটক ২ জনকে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।
আটককৃতদের বাড়ী হরিপুর উপজেলার ভবানন্দপুর গ্রামের সাইদুর রহমানের পুত্র সালাউদ্দীন (সাজু) সঙ্গীয় কামারপুকুর গ্রামের নজরুল ইসলামের পুত্র বাদশা বলে থানা সুত্রে জানা যায়।

 

এদিকে হরিপুর প্রেস ক্লাব সভাপতি সফিকুল আযম চৌধুরী সুজা ও সম্পাদক আব্দুর রশিদ বলেন নেশাদ্রব্য সেবনকারীরা কখনো সাংবাদিক হতে পারে না তাছাড়া হরিপুর প্রেস ক্লাবে সাজু নামে কোন সাংবাদিক নেই।

 

প্রত্যক্ষদশী সুত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় ২জন যুবক মাদক সেবন করে শান্তিপুর নামক স্থানে মাতলামি করছিল । এসময় তাদের মাতলামি মাত্রা বেড়ে যাওয়ায় নিষেধ করা হলে তারা বলে যে বেট্যা তুই আমাকে চিনিস আমি একজন মিডিয়া কর্মি । বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ তাদের ২জনকে আটক করে থানায় নিয়ে যায়।

 

পরদিন আটককৃত অনলাইন টিভি পরিচয় ধারী সাংবাদিককে পৌর এলাকায় নেশা জাতীয়দ্রব্য সেবন করে মাতলামী করার অপরাধে ৩৪ ধারা মতে মামলা করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

 

এ প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মাদকের বিরুদ্ধে কোন আপোষ করা হবে না অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে