২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি প’স্তিল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা

অন্য যুবকের সঙ্গে সম্পর্ক, প্রেমিকার মাথায় গুলি করলো প্রেমিক!

  সমকাল নিউজ ২৪
অন্য যুবকের সঙ্গে সম্পর্ক, প্রেমিকার মাথায় গুলি করলো প্রেমিক!

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে অন্য যুবকের সঙ্গে সম্পর্ক গড়ায় বাড়ির সামনেই কলেজ ছাত্রী প্রেমিকাকে গুলি করলো উত্তেজিত প্রেমিক।

জানা গেছে, অভিযুক্ত ওই যুবকের নাম সৌমেন। সৌমেনের সঙ্গে পূজার (২১) দীর্ঘদিনের সম্পর্ক বলে জানান সৌমেন।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, সম্প্রতি টালিগঞ্জের এক যুবকের সঙ্গে পূজা নামে ২১ বছরের ওই তরুণী সম্পর্কে জড়িয়ে পড়েন। ফলে পূজার প্রেমিক সৌমেনের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন শুরু হয়।

অন্য যুবকের সঙ্গে পূজার সম্পর্কের কথা জানার পর প্রেমিকাকে হুমকি দেয় সৌমেন। প্রেমিকার বাড়িতে গিয়েও শাসিয়ে আসেন।

আরো পড়ুন: প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলতে বলতেই কলেজছাত্রীর আত্মহত্যা

স্থানীয়দের বরাতে গণমাধ্যম জানায়, গত বুধবার রাত নয়টা নাগাদ এক জায়গা থেকে বাড়ি ফিরছিলেন পূজা। সেই সময় আচমকা বাইকে চেপে দুই যুবক তার সামনে আসে। প্রথমে কথা কাটাকাটি, পরে ওই দুই যুবকের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায় ওই ছাত্রীর। সেই সময়ই এক যুবক পকেট থেকে পিস্তল বের করে পূজার মাথায় গুলি করে। ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়ে পূজা।

স্থানীয়রা গুলির আওয়াজ শুনতে পেয়ে বাইরে এসে রক্তাক্ত অবস্থায় পূজাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করে। গুলি চলার ঘটনায় ইতোমধ্যে প্রেমিক সৌমেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে