৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

অপরাধ নির্মুলে মসজিদে দ. সুনামগঞ্জ থানা পুলিশের প্রচারণা

  সমকালনিউজ২৪

নোহান আরেফিন নেওয়াজ,দক্ষিণ সুনামগঞ্জ ::

স’ন্ত্রাস, জ’ঙ্গিবাদ,মা’দকসহ সকল অসামজিক কর্মকান্ড নিয়ন্ত্রণে আনতে মসজিদে প্রচারণায় নেমেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার (৭ ফেব্রুয়ারী) উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ আব্দুল মজিদ জামে মসজিদে খুতবার পূর্বে স’ন্ত্রাস ও জ’ঙ্গিবাদের পাশাপাশি, অসামজিক কার্যকলাপ, মা’দক নিয়ন্ত্রণে রাখার লক্ষ্যে উপস্থিত মুসল্লি সহ সর্ব সাধারণের সহায়তা চেয়ে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

তিনি তার বক্তব্যে মা’দক ব্যবসায়ী, জ’ঙ্গি এবং স’ন্ত্রাসীদের গোপন তথ্য চেয়ে তারা মসজিদে আসা মুসল্লিদের কাছে সহযোগিতা চেয়েছেন। জ’ঙ্গিবাদ ও মা’দকের বি’রুদ্ধে জনগণকে সচেতন ও দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশকে সহযোগীতা করার জন্য অনুরোধ করেন।

এ সময় উপস্থিত মসজিদের মুসল্লিগণ ইতিবাচক সাড়া দেন।

একজন মুসল্লি বলেন, দেশ আমাদের, সমাজ আমাদের। কাজেই সমাজকে অপরাধ প্রবণতা থেকে রক্ষা করতে আইন রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আমাদের ভুমিকা অপরীসিম। কাজেই আমাদের সবার উচিত প্রশাসনকে সহযোগীতা করা।

এ সময় উস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইকবাল বাহার, থানার সেকেন্ড অফিসার মো. আলাউদ্দিন সাজু, সাব ইন্সপেক্টর মো. জয়নাল আবেদীন, সাব ইন্সপেক্টর মো. জহিরুল ইসলাম, আব্দুল মজিদ জামে মসজিদের ইমাম হাফিজ জিয়াউর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মো. মজিবুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জুয়েল মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল কাদির জিলানী মিয়া প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সুনামগঞ্জ বিভাগের সর্বশেষ
সুনামগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে