২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিপুল পরিমান ই’য়াবাসহ গ্রে’ফতার ২ নোয়াখালীর অসহায় ও নিরীহ মানুষের জন্য একজন... স্পেনের রাজধানী মাদ্রিদে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস... রাজারহাটে বিপুল উৎসাহ ও উদ্দীপনায় অনুষ্ঠিত হলো... চিলমারীতে ৩০০পিচ ই’য়াবাসহ মা’দক সম্রাট মিনহাজুল...

অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার

 মোঃ ইলিয়াস আলী,ঠাকুরগাঁও :: সমকালনিউজ২৪

শনিবার ১৪ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বাংলাগড় ফরিদপাড়া থেকে অ’পহরণের ৫ দিন পর প্রভা রাণী (১৫) নামে এক তরুণীকে উ’দ্ধার করেছে পুলিশ।

উ’দ্ধারকৃত তরুণী ওই উপজেলার ঘনশ্যামপুর গ্রামের নিপেন্দ্র নাথ রায়ের মেয়ে।

এর আগে গত শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে তরুণীর বাবা নিপেন্দ্র নাথ বাদী হয়ে রাণীশংকৈল থানায় অ’পহরণ মা’মলা দায়ের করেন। মা’মলায় বাংলাগড় ফরিদপাড়া এলাকার ললিত ওরফে কাহি চন্দ্র রায়ের ছেলে রিপন চন্দ্র রায়সহ (২০) ৬ জনের নাম উল্লেখ করা হয়।

রাণীশংকৈল থানার ওসি (তদন্ত) খায়রুল আলম জানান, গত ৪ সেপ্টেম্বর প্রভা রাণী রাণীশংকৈল উপজেলার লেহেম্বা ইউনিয়নের ছিট বক্ষ্মপুর গ্রামের নানীর বাড়িতে বেড়াতে যায়। ৯ সেপ্টেম্বর নানীর বাড়ি থেকে নিজের বাড়িতে ফিরছিল ওই তরুণী। পথে বসতপুর নামক এলাকায় পৌঁছালে রিপন চন্দ্র রায় ও তার লোকজন ওই তরুণীর পথরোধ করে এবং জোরপূর্বক মুখ চেপে ধরে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় তারা।

তিনি আরও বলেন, পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও তরুণীকে না পেয়ে তার বাবা শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ৭ জনকে আসামি করে থানায় মা’মলা দায়ের করেন। মা’মলার ৭ ঘণ্টা পর রিপন চন্দ্র রায়ের বাড়ি থেকে তরুণীকে উ’দ্ধার করা হয়।

এ ঘটনায় আসামিদের গ্রে’ফতার করতে পুলিশের অ’ভিযান অব্যাহত রয়েছে বলেও জানায় পুলিশের এই কর্মকর্তা।

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে