২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বেতাগীতে বৈদ্যুতিক আগুনে বসতঘর পুরে ছাই যশোরের শার্শায় স্বর্ণ আত্মসাতের ঘটনায় তিন পুলিশ সদস্য... বগুড়ায় পরকিয়ার টানে ৯০ দিনের সন্তান রেখে এক মা উধাও! বরগুনায় অপহরণের দুই মাস পর তরুণীকে উদ্ধার! ঢাকা-পাথরঘাটা লঞ্চ সার্ভিস চালুর দাবী!

অপহৃতার দুইদিনেও খোজ মেলেনি; বরগুনায় প্রবাসীর স্ত্রীকে অপহরণের মামলা

 মোঃ আসাদুজ্জামান,বরগুনা। সমকাল নিউজ ২৪

বখাটের কু প্রস্তাবে প্রবাসির স্ত্রী রাজি না হওয়ায় তাকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। প্রবাসির স্ত্রীর বাবা বাদী হয়ে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেছেন।

বুধবার সকালে ওই ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান মামলাটি গ্রহন করে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মামলাটি এজাহার হিসাবে গন্য করার নির্দেশ দিয়েছেন।

মামলার আসামী হলো বরগুনা জেলার তালতলী উপজেলার চরপাড়া গ্রামের আবদুল মালেক বেপারীর ছেলে মামুন।

প্রবাসির স্ত্রীর বাবা ওই একই গ্রামের জালাল মাতুব্বর জানান, তার কন্যাকে তালতলী উপজেলার আমখোলা গ্রামে দেলোয়ার খানের ছেলে জাহাঙ্গীরের সঙ্গে ছয় বছর পূর্বে বিয়ে দেয়। তার কন্যার চার বছরের একটি পুত্র সন্তানও রয়েছে। জামাতা জাহাঙ্গীর এক বছর আগে চাকরী নিয়ে মালদ্বীপ চলে যায়। তার কন্যার শশুর বাড়ীর প্রতিবেশী বখাটে মামুন প্রায়ই তার কন্যাকে কুপ্রস্তাব দেয়। মান সম্মানের কথা চিন্তা করে তার কন্যা কারো কাছে অভিযোগ দেয়নি।

মামুনের অত্যাচার বাদীর কন্যা সইতে না পেরে তার মায়ের কাছে বলে দেয়। বাদী মামুনকে তার কন্যাকে আর বিরক্ত না করার জন্য বুঝিয়ে বলেন। এতে মামুন আরো ক্ষিপ্ত হয়ে যায়।

মঙ্গলবার বেলা ১২টার সময় বাদীর কন্যা তালতলী উপজেলায় তার স্বামীর পাঠানো টাকা তোলার জন্য বিকাশ পয়েন্ট থেকে টাকা তুলে বাড়ী ফেরার পথে মামুন একটি মাহেন্দ্র গাড়ীতে তাকে জোর করে তুলে মুখ বেধে অপহরণ করে নিয়ে যায়।

বাদী জালাল মাতুব্বর বলেন, আমার মেয়েকে দুইদিন বিভিন্ন স্থানে খুজে কোথাও না পেয়ে তালতলী থানায় মামলা করতে গেলে থানা মামলা গ্রহন করেনি। আমার ধারণা আমার কন্যাকে মামুন কোথাও আটক করে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করেছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় বলেন, এ ব্যাপারে থানায় কেহ মামলা করতে আসেনি। তবে আদালতের আদেশ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেব।

মামুনের ফোন বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা যায়নি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে