৭ই জুন, ২০২০ ইং ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সৌদি আরবে আজ একদিনে রেকর্ড সর্বোচ্চ ৩৪ জনের মৃত্যু, নতুন... জাতিসংঘের এওয়ার্ড পেলো ভূমি মন্ত্রণালয়! ঢাকায় শতভাগ লকডাউন জারি – রেড জোন এলাকায় বাড়ি থেকে বের... চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু

অবশেষে মাস্ক পড়লেন ট্রাম্প

  সমকালনিউজ২৪

অনলাইন ডেস্কঃ

করোনাভাইরাস মৃত্যুপুরীতে পরিণত করেছে মার্কিন যুক্তরাষ্ট্রকে। এই মহামারীর মধ্যে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প যতবারই গণমাধ্যমের সামনে এসেছেন, একবারের জন্যও তাকে মাস্ক পড়া দেখা যায়নি। মাস্ক পড়ায় অনীহা ছিল তার। তবে বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের মিশিগানে একটি গাড়ি ফ্যাক্টরি পরিদর্শনের সময় মাস্ক পড়েছেন ট্রাম্প। তবে গণমাধ্যমের সামনে আসার আগেই আবার সেই মাস্ক খুলে ফেলেছেন তিনি।

এ নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে প্রেসিডেন্ট ট্রাম্প বলেন, আমি চাই না আমার মাস্ক পরা দেখে গণমাধ্যম কর্মীরা আনন্দ পাক।

যদিও মিশিগানের অ্যাটর্নি জেনারেল প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানিয়েছিলেন। তবে প্রেসিডেন্ট ট্রাম্প জানিয়েছেন যে, তার স্বাস্থ্যবিধি মেনে চলার প্রয়োজন নেই, কারণ সে নিয়মিত করোনা পরীক্ষা করান।

মাস্ক না পড়লেও করোনার ছোবল থেকে রক্ষা পেতে অপ্রমাণিত ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইন নিয়মিত খেয়ে যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সোমবার (১৮ মে) এক সংবাদ সম্মেলনে তিনি এমনটাই জানিয়েছেন। যদিও হাইড্রক্সিক্লোরোকুইন মূলত ম্যালেরিয়ার ওষুধ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে