২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন... রাজারহাটে নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ক্রমশ বিলীন... আইসিসির দেওয়া ‘বিশেষ সুযোগ’ নিচ্ছে না বাংলাদেশ! হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত ! বহিষ্কার হয়ে আত্মহত্যার চেষ্টা সেই ছাত্রলীগ নেত্রীর

অভিনেত্রী শিল্পাকে ধ’র্ষণের হুমকি

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
অভিনেত্রী শিল্পাকে ধ’র্ষণের হুমকি

পুলওয়ামা হামলার পর একটি মন্তব্যে বিতর্কে জড়িয়েছিলেন নবজ্যোত সিং সিধু। সেই সময় পাশে তাকে সমর্থন জানিয়েছিলেন সদ্য কংগ্রেসে যোগ দেওয়া অভিনেত্রী শিল্পা সিন্দে। আর তার জেরেই ধর্ষণের হুমকি পেলেন অভিনেত্রী। শিল্পাকে সোশাল মিডিয়ায় নানাভাবে হুমকির মুখে পড়তে হয়েছে।

তাতেই অভিনেত্রী আইনি পথে যাবেন বলেও জানিয়েছেন। সম্প্রতি পুলওয়ামা হামলার পর সিধু বলেছিলেন, কিছু সন্ত্রাসবাদীর জন্য একটা দেশকে আমি কখনও দায়ী করি না। ওরা আমাদের জওয়ানদের হত্যা করে আমাদের সম্মানে আঘাত করেছে কাপুরুষের মতো। কিন্তু, এর জন্য গুরু নানকের মতাদর্শে দাঁড়ি লাগাতে পারব না।

এরপর থেকেই শুরু হয় সিধুর সমালোচনা। অনেকেই সিধুকে কপিলের শো থেকে বয়কটের দাবি তুলতে থাকে। সিধুকে সমর্থন জানিয়ে শিল্পা বলেছিলেন ভুল কিছু বলেননি সিধু। শিল্পার এই সমর্থনই তাকে হুমকির মুখে নিয়ে এসেছে। অন্যদিকে এই ঘটনার জেরে কপিল শর্মার শো থেকেও বাদ পড়তে চলেছেন সিধু।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে