২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

অভিযান চালিয়ে ৭শ হ্যান্ডসেট জব্দ করেছে বিটিআরসি-র‍্যাব, গ্রেপ্তার ৭

  সমকাল নিউজ ২৪
অভিযান চালিয়ে ৭শ হ্যান্ডসেট জব্দ করেছে বিটিআরসি-র‍্যাব, গ্রেপ্তার ৭

অবৈধ ও নকল হ্যান্ডসেট ধরতে রাজধানীতে অভিযান চালিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন বা র‍্যাবের সহায়তায় ওই অভিযানে নকল ও অবৈধ হ্যান্ডসেট জব্দ করেছে সংস্থাটি।

এছাড়াও জরিমানা, দোকান সিলগালাসহ জড়িত থাকার অভিযোগে সাত জনকে গ্রেপ্তার কররে বিভিন্ন মেয়াদের কারাদণ্ড দেয়া হয়েছে।

বুধবার রাতে রাজধানীর হাতিরপুলে ওই যৌথ অভিযান পরিচালনা করে বিটিআরসি ও র‍্যাব। বিটিআরসি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, হাতিরপুলের ইস্টার্ন প্লাজা ও মোতালেব প্লাজার ১২ দোকানে অভিযান পরিচালনা করা হয়। এসময় সেসব দোকান থেকে ৭০০ হ্যান্ডসেট জব্দ করা হয়েছে।

আরো পড়ুন: বিয়ের পাঁচ মিনিটের মধ্যেই বিচ্ছেদ

বিটিআরসির স্পেকট্রাম বিভাগের পরিচালক লে. কর্নেল মো. আমিনুল হক এবং র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলমের নেতৃত্বে পরিচালিত অভিযানে ওই দোকানগুলোকে মোট ১৯ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও দুটি দোকানকে সিলগালা করে দিয়েছেন তারা।জব্দকৃত হ্যান্ডসেটগুলোর মধ্যে রয়েছে স্যামসাং, শাওমি, আইফোন, এইচটিসি, সনি, আসুস, লেনোভোসহ আরও কিছু হ্যান্ডসেট ।এমন অভিযান অব্যাহত রাখবে বলে জানিয়েছে বিটিআরসি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে