২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

অমানবিক, ব্রিজ থেকে পড়ে গেল ট্রাক, আহত ড্রাইভারকে রেখে পেয়াজ নিতে ব্যস্ত সবাই

  সমকাল নিউজ ২৪

পেঁয়াজ ভর্তি একটি ট্রাক পুণে-মুম্বই এক্সপ্রেসওয়ের বলবন ব্রিজ থেকে নীচে পড়ে যায়। বৃহস্পতিবার ভোরে এই দুর্ঘটনার পরে একটি নির্মম ঘটনার সাক্ষী রইল লোনাভালার এই এলাকা।

গুরুতর আহত ট্রাক ড্রাইভারকে রাস্তাতেই ফেলে রেখে পেঁয়াজ কুড়োতে ব্যস্ত হয়ে পড়েন স্থানীয় লোকজন ও অন্যান্য গাড়ির ড্রাইভাররা। দুর্ঘটনাস্থলে বিনা পয়সায় পেঁয়াজ পাওয়া যাচ্ছে— এই খবর দ্রুত ছড়িয়ে পড়ে আশেপাশের এলাকায়। ভিড় বাড়তে থাকে দুর্ঘটনাস্থলে। কিন্তু আহত ড্রাইভারের কথা তাঁদের মাথায় আসে অনেক পরে।

পুলিশ সূত্রে খবর, ব্রিজ থেকে প্রায় ৩০ ফুট নিচে পুরনো হাইওয়ের উপরে পড়ে যায় ট্রাকটি। অনেক পরে সেই ড্রাইভারকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

ভোরবেলা দুর্ঘটনাটি ঘটলেও বেলা পর্যন্ত স্থানীয় মানুষ ট্রাক থেকে পড়ে যাওয়া পেঁয়াজ কুড়োতে ব্যস্ত থাকেন। যতক্ষণ না রাস্তা পুরো পরিষ্কার করা হয়, ততক্ষণ বন্ধ রাখতে হয় হাইওয়ে। ট্রাক ড্রাইভারকে ফেলে রেখে পেঁয়াজ চুরি করার ঘটনায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে মামলা রুজু করার কথাও ভাবছে পুলিশ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে