১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় উপকূলী অঞ্চলে স্বাস্থ্যসেবা বিষয়ক সংলাপ... ড. ইউনূসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হাইকোর্টে... ফেনীর ভূইয়া ট্রান্সপোর্ট যেন মোহাম্মদ আলীর ” আলাদীনের... গো’লাগু’লিতে আসামি নি’হত বগুড়ায় টাকাসহ চার ছিনতাইকারী গ্রে’ফতার

অস্ত্রসহ একাধিক মামলার পলাতক আসামী রাজু গ্রেফতার।

 জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো। সমকালনিউজ২৪

চট্টগ্রাম কর্ণফুলীতে একটি দেশীয় তৈরী একনলা বন্দুক ও দুটি কার্তুজ সহ একাধিক মামলার পলাতক আসামী রাজুকে গ্রেফতার হয়েছে পুলিশ।

৩১শে জানুয়ারী (বৃহস্পতিবার) রাত ৮টায় উপজেলার মইজ্জ্যারটেক কর্ণফুলী সিডিএ আবাসিক এলাকা থেকে তাকে অস্ত্র সহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন সিএমপি কর্ণফুলী থানার উপ-পরিদর্শক মো. মনিরুল ইসলাম ।

গ্রেফতারকৃত আসামীর নাম মো. রাজু ওরফে সোহেল (৩৪)। সে কর্ণফুলী থানাধীন উত্তর বন্দরের কোট্টাপাড়া এলাকার মোহাম্মদ শফি মাঝির ছেলে বলে জানা যায়।

পুলিশের তথ্যসুত্রে জানা যায়, গতরাত সাড়ে ৭টার দিকে সিএমপির কর্ণফুলী থানা পুলিশ গোপন সূত্রে খবর পায় এক লোক অস্ত্র-গুলি নিয়ে চট্টগ্রাম শহরগামী গাড়িতে উঠার জন্য কর্ণফুলীর মইজ্জ্যারটেক সিডিএ আবাসিকের সামনে রাস্তার উপর অবস্থান করেছে।

এমন খবরে কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ মো. আলমগীরের নির্দেশে এসআই মো. মনিরুল ইসলামের নেতৃত্বে এসআই নাজিম উদ্দিন ভূইয়া, এএসআই মো. ফারুক হোসেন, এএসআই তুষার শুভ্র দাশ ও সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনাস্থলে পৌছেন। তারা দেখেন সন্দেহজনক এক লোক পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যেতে থাকে। পরে সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাকে আটক করেন।

আটককৃত ব্যক্তি মো. রাজু ওরফে সোহেল এর দেহ তল্লাশিকালে তার ডান হাতে থাকা একটি শপিং ব্যাগে থেকে দেশীয় তৈরি সচল একনলা বন্দুক ও দুটি কার্তুজ জব্দ করা হয়।

জানা যায়, গ্রেফতারকৃত মো. রাজু ওরফে সোহেলের বিরুদ্ধে সিএমপি কর্ণফুলী থানার মামলা নং-১৬ ধারা-৩৯৯/৪১২, সিএমপি কর্ণফুলী থানা মামলা নং-১৭ ধারা-১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯/এ, সিএমপি কর্ণফুলী থানা মামলা নং-১১ ধারা-১৪৭/১৪৮/৩২৩/৩৩৩/৩৫৩/২২৪/২২৫/৪২৭ সহ ১৯০৮ সনের বিস্ফোরক দ্রব্য আইনের ৩/এ, সিএমপি কর্ণফুলী থানা মামলা নং-১০ ধারা-৩৭৯ পেনাল কোড, আনোয়ারা থানা মামলা নং-১৫ ধারা-৩৯৫/৩৯৭ সহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবত পলাতক ছিলেন এবং দেশীয় অস্ত্র নিয়ে সে ছিনতাই কাজে জড়িত বলে পুলিশ জানায়। তার বিরুদ্ধে ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯/এ ধারায় কর্ণফুলী থানায় মামলা দায়ের করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে