১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব বরগুনা সরকারি কলেজে পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত ঝালকাঠিতে খাদ্য অধিকার আইনের দাবিতে সমাবেশ

অ’স্ত্র গু’লি উ’দ্ধার নারীসহ গ্রে’ফতার – ২

  সমকালনিউজ২৪

জিএম মিজান বগুড়া ::

বগুড়ায় ডিবির অভিযানে দু’টি বিদেশী পি’স্তল, ২টি ম্যা’গাজিন এবং ৪ রাউন্ড গু’লিসহ দুইজনকে গ্রে’ফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলেন – শহরের কাটনারপাড়া এলাকার কামরুল হোসেনের ছেলে আরিফিন সৈকত(২৯) এবং চকস‚ ত্রাপুর এলাকার সোহাগ সরকারের স্ত্রী রিমা খাতুন (৩২)। সোমবার বেলা সাড়ে ৩টায় এক বিশেষ অ’ভিযানে তাদের গ্রে’ফতার করে ডিবি পুলিশ।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে কাটনারপাড়ায় সৈকতের বাসায় অ’ভিযান চালিয়ে একটি সেভেন পয়েন্ট সিক্স ফাইভ বিদেশী পি’স্তল, ২টি ম্যাগাজিন এবং ৪ রাউন্ড গু’লিসহ তাকে গ্রে’ফতার করা হয়। তার দেয়া তথ্য মতে পরে চকস‚ ত্রাপুরে সোহাগ সরকারের বাসায় অ’ভিযান চালানো হয়। এসময় তার স্ত্রী রিমা খাতুনও অ’স্ত্র থাকার বিষয় স্বীকার করেন ।

তার বাসার ২য় তলার ছাদে বালির স্তুপ থেকে রিমা খাতুন একটি নাইন এমএম বিদেশী পি’স্তল, ও একটি ম্যাগাজিন বের করে দেয়। ডিবি পুলিশের ওসি আছলাম আলী জানান, তাদের বি’রুদ্ধে প্রচলিত অ’স্ত্র আইনে মা’মলা দায়ের করা হয়েছে।

এই বিষয়ে বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, মঙ্গলবার গ্রে’ফতারদের আদালতে প্রেরণের মাধ্যমে রি’মান্ড আবেদন করা হবে। রি’মান্ডের অনুমতি পেলেই ব্যাপক জিজ্ঞাসাবাদের মাধ্যমে অ’স্ত্র রাখার উদ্দেশ্য ব্যাপারে জানা যাবে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে