১৯শে নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নাঙ্গলকোটের দু’র্ধর্ষ চো’র ইসমাইলকে গ্রে’ফতার... আখাউড়ায় ৭দিন ধরে নি’খোজ মাদ্রাসা ছাত্র! সন্ধান চায়... ইবি রিপোর্টার্স ইউনিটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ঝালকাঠিতে পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য... সাংবাদিক রাহাদ সুমন বানারীপাড়া উপজেলায় ম্যানেজিং...

আওয়ামীলীগের সাথে এমপি মোহনের কোন সম্পর্ক নেই –হারুনুর রশীদ খান

 শিবপুর প্রতিনিধি: সমকালনিউজ২৪

শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশীদ খান বলেছেন, উপজেলা আওয়ামীলীগের সাথে এমপি মোহনের কোন সম্পর্ক নেই। তিনি আওয়ামীলীগের নেতাকর্মীদের ভোটে নৌকার এমপি হয়ে এখন যারা আওয়ামীলীগের বিরুদ্ধে নির্বাচন করেছে তাদের সাথে আতাত করে তিনি কার্যক্রম পরিচালনা করছেন।

এমনকি তিনি দলীয় নেতা-কর্মীদের না জানিয়ে একক ভাবে আজ জাতীয় শোক দিবস পালন করছেন। ফলে তিনি আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে কোন প্রকার সমন্বয় না রাখায় নেতা-কর্মী থেকে বিছিন্ন হয়ে পড়েছেন। তিনি আরো বলেন ১ কোটি ৫লাখ টাকা (টিআর) ও ৩৯৫ মেট্রিকটন (যার মধ্যে চাউল-১৯৫,গম-২০ মে.ট) কাবিখা প্রকল্পের কোন বাস্তবায়ন হয়নাই। এসব অনিয়মের তথ্য প্রকাশ হওয়ার দুই সপ্তাহ পার হলেও সংসদ সদস্য, সংশ্লিষ্ট কর্মকর্তারা প্রকল্প বাস্তবায়নের কোন কাজ দেখাতে পারেননি। তিনি শিবপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম সাহাদাৎ বার্ষিকীতে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবণ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে বক্তব্য কালে এসব কথা বলেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী-৩ শিবপুর আসনের সাবেক জনপ্রিয় সফল এমপি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভুইয়া রাখিল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাপসি রাবেয়া, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি একে নাছিম আহমেদ হিরন, পৌর আওয়ামীলীগের সভাপতি খোকন ভূইয়া, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি হাছিবুল আলম বুলু, সাধারণ সম্পাদক ফারুক খান, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখারউদ্দিন খান নিপুন, উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব আলম মোল্লা (তাজুল), সাধারন সম্পাদক শেখ কামাল হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম সিকদার প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে