১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড বসতঘর ভস্মিভূত, প্রায় ১০ লক্ষ... বাংলাদেশ সফরে যাচ্ছেন নিউইয়র্কের ৫ জন ষ্টেট সিনেটর ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও...

আওয়ামীলীগে অনুপ্রবেশ কারীরা সরকারের ভাবম‚র্তি নষ্ট করছে

  সমকালনিউজ২৪

প্রেস বিজ্ঞপ্তি

সংশোধিত
দৈনিক বায়ান্নের লোগো উন্মোচন
আওয়ামীলীগে অনুপ্রবেশ কারীরা
ক্যাসিনু-জুয়ার নামে সরকারের
ভাবম‚র্তি নষ্ট করছে: সামসুল আরেফিন সিদ্দিক
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি আ ম ম শ সামসুল আরেফিন সিদ্দিক বলেছেন আওয়ামীলীগে কিছু কিছু অনুপ্রবেশ কারী ক্যাসিনোর নামে সরকারের ভাবম‚র্তি নষ্ট করছে।

এদের কঠোর ভাবে দমন করতে হবে। আওয়ামীলীগে যাতে কোনভাবে অনুপ্রবেশকারীরা ঠাঁই না পায় এ বিষয়ে সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি রবিবার জাতীয় প্রেসক্লাবে দৈনিক বায়ান্নের লোগো উন্মোচন অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরো বলেন বাংলাদেশের স্বাধীনতার সাথে বায়ান্ন জড়িত। যারা দৈনিক বায়ান্ন প্রকাশনার উদ্যোগ নিয়েছেন তাদের দেশের প্রতি যতœশীন হতে হবে।

দৈনিক বায়ান্নের সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব একে এম শামীম চৌধুরী, দ্যা রিপোর্ট ২৪ এর সম্পাদক তহিদুল ইসলাম মিন্টু, দৈনিক বর্তমান কথার সম্পাদক টি এম শওকত আলী মোস্তফা, নিউজ টুয়েন্টি ফোরের চীপ রিপোর্টার ফারুক হোসেন দৈনিক বায়ান্নের ব্যবস্থাপনা সম্পাদক তমজিদুল হাসান, দৈনিক বায়ান্নের বার্তা সম্পাদক সুব্রত শুভ্র, ।

বক্তব্যে প্রধান অথিতি আরো বলেন দৈনিক বায়ান্ন দলবাজির ঊর্ধ্বে থাকবে। নবীন সংবাদকর্মীদের জন্য এই সংবাদপত্র হবে সাংবাদিকতার ইতিহাস।সমাজ ও রাষ্ট্রের দর্পণ সংবাদপত্র। কারণ, দর্পণে যেমন কোনো বস্তুর প্রকৃত রূপ ফুটে উঠে-তেমনি সমকালীন বিশ্ব চরাচরের চলমান গতি-প্রকৃতি, ঘটনা প্রবাহ, জীবনচিত্র ও দিকনির্দেশনা পাওয়া যায় সংবাদপত্রে। সামাজিক ও রাষ্ট্রীয় উন্নয়ন-অগ্রগতি, সত্য-সুন্দর এবং ন্যায়-নীতি প্রতিষ্ঠায় সংবাদপত্রের ভ‚মিকা অপরিসীম। তেমনি ভ‚মিকা পালন করবে দৈনিক বায়ান্ন। সংবাদের গ্রহণযোগ্যতা ও নেপথ্য কারণ এবং সংবাদের পেছনের সংবাদ খুঁজতে সংবাদপত্রের বিকল্প নেই। সাংবাদিকের জন্য সংবাদপত্রই উৎকৃষ্ট স্থান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে