২১শে মার্চ, ২০১৯ ইং ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সহকর্মীর গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত যশোরের বেনাপোল সীমান্তে ৮ লাখ টাকার ভারতীয় পন্য জব্দ আজ বিশ্ব বন দিবস আত্মবিশ্বাসকে ধারণ করে এগিয়ে যেতে হবে- চতুর্থ বরগুনা... পদ্মা সেতুর নবম স্প্যান আজ বসছে

আওয়ামীলীগ নেতার উপর হামলাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন।

 আবু ইউসুফ রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নওগাঁর রাণীনগরের আওয়ামীলীগ নেতা ভাটকৈ গ্রামের রহিদুল আলমের উপর হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন এলাকাবাসী। রবিবার বিকেলে ভাটকৈ বাজারে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শ্রী রবীন্দ্রনাথ ঠাকুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব আব্দুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিন মল্লিক, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মিঠু, মহিলা মেম্বার তহমিনা বেগম, সিরাজুল ইসলাম প্রমুখ। বক্তরা বলেন, রহিদুল আলমের উপর হত্যার উদ্দেশ্যেই হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। কিন্তু অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু শয্যায় রয়েছেন। আগামী ১৫ দিনের মধ্যে হামলার সাথে জড়িত সকল আসামীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে। অন্যথায় কঠোর আন্দোলন করার ঘোষনা দেন তারা।

উল্লেখ্য, গত ১২ই ফেব্রুয়ারী সকালে উপজেলার ভাটকৈ বাজারের দক্ষিন পার্শ্বে রহিদুল আলমের দখলীয় একটি পুকুর পাড়ে ওই গ্রামের শাহাজান আলী বাঁশের খুটি পুতে ঘর নির্মান শুরু করেন। এসময় রহিদুল আলম ও তার ছেলে মো: রবিন সেখানে গিয়ে তাদেরকে ঘর নির্মানে বাধা দিলে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয় রহিদুল আলম। বর্তমানে রহিদুল আলম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সংকটাপূর্ণ অবস্থায় চিকিৎসাধীন আছেন। তিনি বড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক আহবায়ক বলে দলীয় সূত্রে জানাগেছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
ওপরে