২১শে জুলাই, ২০১৯ ইং ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় ছেলে ধরা সন্দেহে এক ব্যক্তিকে পুলিশে সোপর্দ বরগুনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা... কোটচাঁদপুরে অবৈধ গর্ভপাতের মূলহোতা রিনা পারভিন আটক মিন্নির জামিন আবেদন নামঞ্জুর # রিফাত হত্যাকারীদের... মিন্নির জামিন নামঞ্জুর

আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মিল্টন এর ব্যাপক গণসংযোগ।

 মেহেদী হাসান উজ্জল / ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

দিনাজপুরের ফুলবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক গণসংযোগে নেমেছেন আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান পদ প্রার্থী আতাউর রহমান মিল্টন ও তার পক্ষে, তার কলেজ জীবনের বন্ধুরা। দলীয় নেতা-কর্মিদের পাশাপাশি, মিলটনের স্কুল কলেজের বন্ধুরা দলমতের উর্দ্ধে উঠে বন্ধুর জন্য বিভিন্ন ভাবে প্রচার চালাচ্ছেন।

এদিকে আতাউর রহমান মিল্টন কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত দলীয় নেতা-কর্মি ও সমর্থকদের নিয়ে ভোটারদের দ্বারে দ্বরে গিয়ে সকলের সহযোগীতা ও দোয়া প্রার্থনা করছেন।

আতাউর রহমান মিল্টন ব্যাক্তী জীবনে পেশায় তিনি একজন ব্যবসায়ী হলেও, তিনি ছাত্র রাজনীতির মধ্যে দিয়ে রাজনীতে এসেছেন, ফুলবাড়ী সরকারী কলেজের ছাত্র সংসদের নির্বাচিত জিএস ছিলেন, এরপর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও পরে উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলির সদস্য নির্বাচিত হন। বর্তমানে তিনি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

আতাউর রহমান মিল্টন ছাত্র রাজনীতি করার কারনে,সেই সময়ের কলেজে অধ্যায়নরত সকল ছাত্র সহপাঠীদের মধ্যে এবং এলাকায় ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হওয়ায় প্রভাব পড়েছে, তার সাঙ্গে থাকা সেই সময়ের রাজনৈতিকসহকর্মি ও ওই সময়ের কলেজে অধ্যায়ন করাসহপাঠিদের মধ্যে। আতাউর রহমান মিল্টনের পাশাপাশি তারাও, মিলটনের জন্য ভোট প্রার্থনায় গণসংযোগে নেমেছে। এতেকরে জোরে-সোরে বইতে শুরু করেছে ভোটের হাওয়া।
আতাউর রহমান মিলটনের কয়েকজন সহপাটি বলেন, দল নয়, কেবল বন্ধুর জন্য দলমত নির্বিশেষে তারা ভোট চাইতে নেমেছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে