৪ঠা জুন, ২০২০ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্টেপ প্রকল্পের দুর্নীতি তদন্তে তিন সদস্যের কমিটি আগের ঢাকাটাকেই ফেরত পেয়েছি বর্ণবাদের শিকার গেইল, তুললেন ভয়ংকর অভিযোগ বাস ভাড়া কেন বাড়াবেন? সোনার দাম বৃদ্ধির রেকর্ড

আখাউড়ায় মেয়রের বি’রুদ্ধে গণমাধ্যম ও ফেইজবুকে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  সমকালনিউজ২৪

দ্বীন ইসলাম খান,আখাউড়া প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের বি’রুদ্ধে গনমাধ্যম ও ফেইজবুকে ফেইক আইডি খোলে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। আখাউড়া উপজেলার সর্বস্তরের জনগনের ব্যানারে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, আখাউড়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নাছির উদ্দিন খাদেম লিটন।

নাছির উদ্দিন খাদেম লিটন লিখিত বক্তব্যে বলেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের বি’রুদ্ধে গনমাধ্যম ও ফেইজবুকে তার সুনাম নষ্ট করার জন্য উদ্যেশ্য প্রনোধিতভাবে একটি মহল উঠে পরে লেগেছে বলে তার লিখিত বক্তব্যে তিনি দাবি করেন এবং মানব জমিনে খলিফা সাম্রাজ্য শিরোনামে প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট বলে দাবী করে তিনি বলেন ব্রাহ্মণবাড়িয়াস্থ স্টাফ রিপোর্টার জাবেদ রহিম বিজনকে ক্ষমা চাইতে হবে, তিনি আরো বলেন জাবেদ রহিম বিজনকে ব্যবহার করে আখাউড়ার কিছু নষ্ট রাজনীতিবিদরা এসব মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করছে, মানব জমিনের রিপোর্টে বলা হয়েছে আখাউড়ায় অবৈধ ইজিবাইক ও সিএনজি স্ট্যান্ড গোলি থেকে লাখ লাখ টাকা চাঁদা নিচ্ছেন লাকসু এ প্রশ্নের জবাবে তিনি বলেন, পৌরসভার নিয়মানুযায়ী সিএনজি স্ট্যান্ড গোলি ইজারা দেয়া হয়েছে যার সাথে ইবনে মাসুদ খলিফা লাকসুর কোন সম্পৃক্ততা নেই, তিনি তার বক্তব্যে আরো বলেন কথিত নাম পরিচয়হীন সাংবাদিক পরিচয়দানকারী রুহুল আমিনের ফেজবুক আইডিতে মেয়র পরিবার সহ সাংবাদিকদের নিয়ে বিভিন্ন কুরুচিপূর্ণ পোষ্টের তীব্রনিন্দা ও প্রতিবাদে তথ্য প্রযুক্তি আইনে মা’মলার প্রস্তুতি নিচ্ছেন যুবলীগ কর্মিরা যদি সে তার মিথ্যা বানোয়াট পোষ্ট গোলির জন্য ক্ষমা না চায় তাহলে তার বি’রুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মাম’লা দ্বায়ের করা হবে।

সংবাদ সম্মলনে দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন জালালের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মনির খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী নাসির উদ্দিন খাদেম লিটন, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন, ইমামন পরিষদের সভাপতি কাজী মাইনুদ্দিন প্রমূখ।

এ সময় সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুরাদ হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছরিন সফিক আলেয়া, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, উপজেলার সচেতন নাগরিক বৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ব্রাহ্মনবাড়িয়া বিভাগের সর্বশেষ
ব্রাহ্মনবাড়িয়া বিভাগের আলোচিত
ওপরে