১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড বসতঘর ভস্মিভূত, প্রায় ১০ লক্ষ... বাংলাদেশ সফরে যাচ্ছেন নিউইয়র্কের ৫ জন ষ্টেট সিনেটর ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও...

আগরদাড়িতে গৃহবধূর ঝুলন্ত লা’শ উদ্ধার

 নিজস্ব প্রতিবেদকঃ সমকালনিউজ২৪

সাতক্ষীরার আগরদাড়িতে গৃহবধূর ঝুলন্ত লা’শ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধূর নাম রাবেয়া খাতুন। তাকে বালিশ চাপা দিয়ে হ’ত্যার অভিযোগ করা হলেও রাবেয়ার শ্বশুর পরিবার বলছে সে আত্মহ’ত্যা করেছে। পুলিশ স্বামী রনি মোল্লাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

শুক্রবার রাতে সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি গ্রামে স্বামীর বাড়ির শয়নকক্ষের আড়ায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় রাবেয়া খাতুনের (১৯) লা’শ দেখতে পাওয়া যায়।

জানা গেছে,রাবেয়া খাতুন সদর উপজেলার তলুইগাছা গ্রামের আবদুর রাজ্জাকের মেয়ে। এক বছর আগে ওই উপজেলার আগরদাঁড়ি গ্রামের রনি মোল্লার সঙ্গে বিয়ে হয়।

রাবেয়ার বাবার দাবি বিয়ের পর থেকে রাবেয়ার ওপর যৌতুকের কারণে নি’র্যাতন চালানো হতো। শুক্রবার রাতে ঝগড়ার এক পর্যায়ে রনি মোল্লা তাকে বালিশ চাপা দিয়ে হ’ত্যা করে তাকে। পরে তার লাশ ঘরের আড়ায় ঝুলিয়ে রেখে প্রচার দেওয়া হয় রাবেয়া আত্মহ’ত্যা করেছে।

সদর থানার উপ-পরিদর্শক কবির হোসেন জানান, রাবেয়ার দেহে কোনো নি’র্যাতনের চিহ্ন পাওয়া যায়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী রনিকে আটক করা হয়েছে। রাবেয়ার লা’শ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সাতক্ষীরা বিভাগের সর্বশেষ
সাতক্ষীরা বিভাগের আলোচিত
ওপরে