১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বৃক্ষ মেলায় হলুদ ড্রাগন ফল দর্শনার্থীদের নজর কেড়েছে ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট,এবার... বাগমারায় বন্যায় নিম্নাঞ্চল ডুবে যাওয়ায় বাড়ছে সবজির দাম দুর্গাপুরে অনার্স কোর্স ও কোটা সংস্কারের দাবিতে... বরগুনা ক্রোক এলাকা হইতে ৮ কেজি গাঁজাসহ ০১ জন মাদক...

আগামীকাল দেশজুড়ে অব্যাহত থাকবে ভারী বৃষ্টিপাত

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪
আগামীকাল দেশজুড়ে অব্যাহত থাকবে ভারী বৃষ্টিপাত

আগামীকাল ২৭ ফেব্রুয়ারি, বুধবার সকাল থেকেই রাজধানী ঢাকা ও এর আশপাশ এলাকায় মাঝারি ও ভারী বৃষ্টিপাত হয়েছে। এ ছাড়া দেশের বিভিন্ন অঞ্চলে মঙ্গলবার রাত থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়, সকালে অনেক জেলায় ভারী বৃষ্টিপাত হয়েছে।

আবহাওয়া অফিস জানিয়েছে, বুধবার সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত ১৫ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। আগামীকাল ২৮ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার এই বৃষ্টি অব্যাহত থাকবে। শুধু ঢাকা নয় দেশের সব বিভাগেও মাঝারি ও ভারী বৃষ্টিপাত হবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

এ দিকে বুধবার সকালের বৃষ্টিতে রাজধানীতে দুর্ভোগে পড়েন অফিসগামী মানুষ ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা। বৃষ্টিতে রাস্তায় কমে যায় গণপরিবহনের সংখ্যা। অনেক জায়গায় প্রধান সড়ক ও অলিগলিতে হাটু পানি জমে যায়। গণপরিবহনের অভাবে বিশেষ করে ভোগান্তিতে পড়তে হয় বেসরকারি অফিসগামী মানুষের। বৃষ্টির দিনে প্রধান সড়কে গণপরিবহনের সংখ্যা কমে যাওয়ায় রিকশা ও সিএনজিচালিত অটোরিকশা চালকদের ইচ্ছামতো ভাড়া আদায় করতে দেখা যায়। সৃষ্টি হয় ভয়াবহ যানজটের। বৃষ্টিতে রাজধানীর অনেক স্থানেই অল্পস্বল্প পানি জমে যায়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে