২১শে জুলাই, ২০১৯ ইং ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় ছেলে ধরা সন্দেহে এক ব্যক্তিকে পুলিশে সোপর্দ বরগুনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা... কোটচাঁদপুরে অবৈধ গর্ভপাতের মূলহোতা রিনা পারভিন আটক মিন্নির জামিন আবেদন নামঞ্জুর # রিফাত হত্যাকারীদের... মিন্নির জামিন নামঞ্জুর

আগামীতে উন্নয়নের পাশাপাশি সুশাসন উপহার দেয়া হবেঃ জুনায়েদ আহমেদ পলক

 সিংড়া (নাটোর) প্রতিনিধি: সমকাল নিউজ ২৪

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, উন্নয়নের বিষয়ে সিংড়া বাসির কোন অভিযোগ নাই, শুধুমাত্র সুশাসনে ঘাটতি আছে। আচার আচরনে কর্মী, ভোটারদের মাঝে কোন ক্ষোভ থাকলে এ জন্য আমি ক্ষমাপ্রার্থী।

 

তিনি বলেন, সিংড়ার বিগত ১০ বছরে যে উন্নয়নহয়েছে, ৩৭ বছরে ও তা হয়নি। নবীন, প্রবীনরা আজ নৌকার পক্ষে ঐক্যবদ্ধ, তারা দেশপ্রেমে উদ্বুদ্ধ। তিনি আরো বলেন, সিংড়ার নেতৃত্ব কোন গোষ্ঠির কাছে কুক্ষিগত নয়, আগামীতে সুশাসন প্রতিষ্ঠা করা হবে। জনগনের বৃহত্তর স্বার্থে নিরাপত্তা ও ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করা হবে। সিংড়ার জনগন আমার শক্তি, আমার সাহস, তারা পাশে থাকলে সকল বাধা অতিক্রম করে বিজয় অর্জন করবো, ইনশাআল্লাহ।

 

তিনি বৃহস্পতিবার দুপুরে সিংড়া হাজি কমপ্লেক্স এ আওয়ামী ভোটিং টিমের পরিচালনা পরিষদের অফিস উদ্বোধনকালে উপরোক্ত কথা বলেন।

 

ভোটিং টিমের আহবায়ক শাহরিয়ার পায়েলের সভাপতিত্বে ও মতিয়ার মিলনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, সচেতন নাগরিক সমাজের সদস্য সচিব এমরান আলী রানা, আওয়ামীলীগ নেতা শরফরাজ নেয়াজ বাবু প্রমুখ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নাটোর বিভাগের আলোচিত
ওপরে