২৬শে এপ্রিল, ২০১৯ ইং ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মিলার স্বামীকে খোলামেলা ছবি পাঠাতেন নওশীন! অবশেষে শপথ নিলেন আমতলী উপজেলা চেয়ারম্যান ফোরকান বরগুনায় নারীর প্রতি সহিংসতা বন্ধে মানববন্ধন মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে... মধ্যরাতে বন্ধ হচ্ছে ২২ লাখ ৩০ হাজার সিম

আগামীতে উন্নয়নের পাশাপাশি সুশাসন উপহার দেয়া হবেঃ জুনায়েদ আহমেদ পলক

 সিংড়া (নাটোর) প্রতিনিধি: সমকাল নিউজ ২৪

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, উন্নয়নের বিষয়ে সিংড়া বাসির কোন অভিযোগ নাই, শুধুমাত্র সুশাসনে ঘাটতি আছে। আচার আচরনে কর্মী, ভোটারদের মাঝে কোন ক্ষোভ থাকলে এ জন্য আমি ক্ষমাপ্রার্থী।

 

তিনি বলেন, সিংড়ার বিগত ১০ বছরে যে উন্নয়নহয়েছে, ৩৭ বছরে ও তা হয়নি। নবীন, প্রবীনরা আজ নৌকার পক্ষে ঐক্যবদ্ধ, তারা দেশপ্রেমে উদ্বুদ্ধ। তিনি আরো বলেন, সিংড়ার নেতৃত্ব কোন গোষ্ঠির কাছে কুক্ষিগত নয়, আগামীতে সুশাসন প্রতিষ্ঠা করা হবে। জনগনের বৃহত্তর স্বার্থে নিরাপত্তা ও ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করা হবে। সিংড়ার জনগন আমার শক্তি, আমার সাহস, তারা পাশে থাকলে সকল বাধা অতিক্রম করে বিজয় অর্জন করবো, ইনশাআল্লাহ।

 

তিনি বৃহস্পতিবার দুপুরে সিংড়া হাজি কমপ্লেক্স এ আওয়ামী ভোটিং টিমের পরিচালনা পরিষদের অফিস উদ্বোধনকালে উপরোক্ত কথা বলেন।

 

ভোটিং টিমের আহবায়ক শাহরিয়ার পায়েলের সভাপতিত্বে ও মতিয়ার মিলনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, সচেতন নাগরিক সমাজের সদস্য সচিব এমরান আলী রানা, আওয়ামীলীগ নেতা শরফরাজ নেয়াজ বাবু প্রমুখ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নাটোর বিভাগের আলোচিত
ওপরে