২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শার্শায় পৈত্রিক ভিটা থেকে উচ্ছেদের চেষ্টার অভিযোগ... কোন ভাবেই বাল্য বিবাহ পড়ানো যাবেনা… এমপি শাহে আলম মির্জাপুরে উচ্ছেদের পর পরই সরকারি রাস্তা বন্ধ করে রাতের... মোহাম্মদপুরে বিহারী পট্টির বস্তির আগুন নিয়ন্ত্রণে সাংবাদিক কমলেশ রায়ের মায়ের প্রয়াণে বানারীপাড়া...

আগামী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ৩ নং ওয়ার্ডের সম্মানিত ভোটারদের নিয়ে “মেয়র “প্রার্থী “মহারাজ” এর গন- সংযোগ

  সমকালনিউজ২৪

তরিকুল ইসলাম রতনঃ

বরগুনার আগামী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ৩নং ওয়ার্ডের সম্মানিত ভোটারদের নিয়ে এক গন- সংযোগের আয়োজন করেন (মেয়র প্রার্থী) এ্যাড,কামরুল আহসান মহারাজ।

বুধবার (১৮ -নভেম্বর) রাত ৭ টার সময় বরগুনার বটতলা কলেজ ব্রাঞ্চ রোডস্থ তার নিজ বাসভবনের আঙ্গিনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এসময়ে মেয়র মনোনয়ন প্রত্যাশী, বরগুনা জেলা আওয়ামিলীগের যুগ্ন- সাধারন সম্পাদক, জেলা যুবলীগের সংগ্রামী সভাপতি,জেলা দুদুকের পিপি, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্মাদক, ও বীর মুক্তিযোদ্ধা মরহুম মোঃ জাহাঙ্গীর হোসেন এর সুযোগ্য সন্তান,এ্যাড. মোঃ কামরুল আহসান মহারাজ বলেন,গত ২০১৫ ইং সালেরও বরগুনা পৌরসভায় আমি “নৌকা” মার্কার একজন মনোনীত মেয়র প্রার্থী ছিলাম। কিন্তু নৌকার লোকেরাই আমার পক্ষে ছিলো না এবং কি কারনে ছিলো না সে বিষয়ে আপনারা সবাই কম বেশী অবগত রয়েছেন। আমি বেশী কিছু বলবো না। তার কারন গত পৌরসভা নির্বাচনটি ছিলো ঘরের শত্রু বিবিজানের মতোন।

আসছে আগামী ২০২০ ইং সালের বরগুনা পৌরসভা নির্বাচন। এই নির্বাচনে আমি আবার একজন “মেয়র “প্রার্থী হিসেবে আজ আমি আপনাদের সামনে দাঁড়িয়েছি। আমি আপনাদের কাছে দোয়া প্রার্থী ।

আমি আশা করি আপনারা আমাকে সাহস, শক্তি ও অনুপ্রেরণা যোগাবেন। এখানে আজ যারা উপস্থিত হয়েছেন তারা কেউ আমার মা, বাবা, ভাই, ভোন,বন্ধু ও স্নেহের ছোট ভাই। আমার বাবা দুনিয়াতে আজ বেঁচে নাই। এখানে মুরব্বীরাই আমার বাবা। আমার জীবন – যৌবন সবই রাজনিতীর পিছনে ব্যায় করেছি।

আগামী পৌরসভা নির্বাচনে আমি একজন মেয়র প্রার্থী হিসেবে আপনাদের কাছে দোয়া চাচ্ছি। আমি কোন ব্যাবসা করতে আসিনি। আমি আপনাদের সেবা করতে এসেছি। আমাকে আপনারা একটি বারের মতোন সুযোগ দেন। আশা করি আপনারা আমাকে সুযোগ দিবেন ও আমার জন্যে দোয়া করবেন।

আমার জীবনের শেষ বিন্দু দিয়ে হলেও আমি আপনাদের পাশে থাকতে চাই এবং থাকবো এটাই আপনাদের কাছে আমার প্রত্যাশা।

তিনি আরও বলেন,আমি যদি যোগ্য হই তাহলে আপনারা আমাকে সমার্থন করবেন। আর আওয়ামিলীগ যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে আমি মনোয়ন পাবো। আপনারা সকলে আমার জন্যে দোয়া করবেন। আমি কোন ব্যাবসা করি না। রাজনীতিই আমার নেশা। আপনাদের সুখে- দুঃখে সব সময়ই পাশে থাকতে চাই এবং আপনাদের ভালেবাসা নিয়েই আমি বেঁচে থাকতে চাই।

এঅনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরগুনার ৩ নং ওয়ার্ডের সকল রাজনৈতিক,সামাজিক, সাংস্কৃতিক, সম্ভাব্য প্রার্থীগন ও অত্র ওয়ার্ডের সকল গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ মুরব্বিয়ানগন এসময়ে উপস্থিত ছিলেন।

গন-সংযোগ শেষে বরগুনা ৩ নম্বর ওয়ার্ডবাসীর সম্মানিত উপস্থিত সকল ভোটারদের কাছে এ্যাড, কামরুল আহসান মহারাজ দোয়া চেয়ে অনুষ্ঠানের পরি সমাপ্তি ঘোষনা করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজনীতি বিভাগের সর্বশেষ
ওপরে