৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শেখ হাসিনা কে ক্ষমতায় রাখতে সকল কে ঐক্যবদ্ধ হয়ে কাজ... আজ পাইকগাছার কপিলমুনি মুক্ত দিবস রাজশাহীতে নিজ শরীরে আগুন দিয়ে যুবকের আত্মহত্যা টাঙ্গাইলের মির্জাপুরে চন্দ্রবিন্দু স্কুল এন্ড... রাজশাহীতে মাদক ব্যবসা নিয়ে দুপক্ষের সংঘর্ষে যুবদল নেতা...

আগুন সন্ত্রাস রুখে দিতে প্রস্তুত রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা —আইজিপি

 নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

আন্দোলনের নামে আগুন সন্ত্রাস রুখে দিতে প্রস্তুত রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। দেশে আবারো আগুন সন্ত্রাসের মত নাকশকতা দেখা দিলে আগের মতই কঠোর জবাব দেয়া হবে।

বুধবার রাজশাহী পুলিশ লাইন্স মাঠে মাদক ও সন্ত্রাসবিরোধী সূধী সমাবেশে এ কথা বলেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

তিনি বলেন, আমরা বিশ্বস করি আমরা ইতোপূর্বে আগুন সন্ত্রাস যেভাবে মোকাবেলা করেছি আগামী দিনেও সন্ত্রাসসহ দেশকে অস্থিতিশীল করার চেষ্টা হলে আমরা সেই ভাবেই মোকাবেলা করতে আইনশৃংখলা বাহিনী প্রস্তুত রয়েছে। আমরা সবাই এক সঙ্গে কাজ করে দায়িত্ব পালন করে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে। এতে আমরা জঙ্গিবাদ নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছি। কিন্তু মাদকের ক্ষেত্রে এখনো শস্তি আসেনি। আমি বিশ্বাস করি মাদকের এই সমস্যা থেকেও আমরা একদিন মুক্ত হব। মাননীয় প্রধানমন্ত্রী সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। মাদক ও সন্ত্রাস থাকলে বিদেশী বিনিয়োগ হবে না দেশে কেউ আসবে না। আমরা সমাজ থেকে এগুলো দূর করার জন্য একসাথে কাজ করে যেতে চাই।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও মহানগর কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডা. গোলাম সাব্বির সাত্তার, বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্ এনডিসি, রাজশাহী রেঞ্জ ডিআইজি মো. আব্দুল বাতেন, জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫) এঁর অধিনায়ক লে. কর্ণেল রিয়াজ শাহরিয়ার, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, কমিউনিটি পুলিশিং রাজশাহী মহানগর শাখার আহবায়ক প্রফেসর ড. মো. আব্দুল খালেক, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, রাজশাহী মহানগর আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলার আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওয়াদুদ দারা, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে