২রা জুন, ২০২০ ইং ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নন্দীগ্রামে করোনায় চিকিৎসক আক্রান্ত নওগাঁর আত্রাইয়ে লোকালয়ে হনুমান উৎসুক জনতার ভীড় সাপাহারে স্টার জলসায় ঝরে গেল নুশরাত জাহানের জীবন নওগাঁয় করোনা আক্রান্তে কাপড় ব্যবসায়ীর মৃ’ত্যু রাণীনগরে ব্যবসায়ী রুঞ্জু হ’ত্যা মা’মলার আসামী...

আগৈলঝাড়ায় বন্ধুর সহায়তায় স্কুল ছাত্রীকে ধ’র্ষণ

  সমকালনিউজ২৪

রাহাদ সুমন বানারীপাড়া ::

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বেলুহার গ্রামে বন্ধুর সহযোগিতায় এক স্কুলছাত্রীকে ধ’র্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার রাতে নির্যাতিতার নানা বাদী হয়ে দুজনকে অভিযুক্ত করে আগৈলঝাড়া থানায় মা’মলা দায়ের করেছেন। তবে আসামিদের গ্রে’ফতার করতে পারেনি পুলিশ।

রবিবার দুপুরে ডাক্তারী পরীক্ষার জন্য ওই ছাত্রীকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ওই ছাত্রী আদালতে জবানবন্দি দেয়। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় একই উপজেলার রত্নপুর ইউনিয়নের ছয়গ্রাম বাজারের কাছে একটি বাগানে নিয়ে ওই ছাত্রীকে ধ’র্ষণ করে এক বখাটে।

এ ঘটনায় দায়ের হওয়া মা’মলার আসামিরা হলো ধ’র্ষণে অভিযুক্ত স্থানীয় বেলুহার গ্রামের কালাম সরদারের ছেলে মাজেদ সরদার এবং ধ’র্ষণে সহায়তাকারী হাবিব ভূইয়ার ছেলে অরুন ভূঁইয়া।

মা’মলার তদন্ত কর্মকর্তা আগৈলঝাড়া থানার এসআই নাসির উদ্দিন জানান, ওই স্কুলছাত্রী তার নানাবাড়ি রত্নপুর এলাকায় থেকে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে লেখাপড়া করে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ছয়গ্রাম বাজারে কসমেটিক্স কিনে বাড়ি ফেরার পথে মাজেদ ও অরুন নামে দুই কিশোর পথরোধ করে মুখ চেপে তাকে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে যায়। সেখানে অরুনের সহায়তায় ওই ছাত্রীকে ধ’র্ষণ করে মাজেদ। স্কুলছাত্রী ধ’র্ষণের বিষয়টি বাড়ি গিয়ে তার পরিবারকে জানালে ধ’র্ষিতার নানা বাদী হয়ে থানায় মা’মলা দায়ের করেন।

রবিবার সকালে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ধ’র্ষণের আলামত সংগ্রহ করে। মা’মলার দুই আসামিকে গ্রে’ফতারের চেষ্টা চলছে বলে জানান এসআই নাসির উদ্দিন।

 

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে