২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যেকোনো মূল্যে রিফাতের খুনিদের গ্রেফতারের নির্দেশ... রিফাত হত্যার ঘটনায় মর্মাহত হাইকোর্ট জানতে চান কি... স্বামীর খুনীর সঙ্গে স্ত্রীর ফুল হাতে ছবি ভাইরাল! বরগুনায় রিফাত হত্যা মামলায় গ্রেফতার – ১ কলারোয়া থানা পুলিশের অভিযানে ছয় ব্যক্তি আটক।

আজ আসিফের জন্মদিন

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
আজ আসিফের জন্মদিন

বাংলা গানের যুবরাজ খ্যাত সঙ্গীতশিল্প আসিফ আকবরের জন্মদিন আজ।। তা ১৯৭২ সালের এই দিনে (২৫ মার্চ) কুমিল্লায় জন্ম নেয়া এই গানের পাখি আজ ৪৭ বছরে পা দিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভক্তদের অন্যরকম ভালোবাসায় সিক্ত হয়েছেন আসিফ। এছারাও কাছের মানুষরা তাকে শুভেচ্ছা জানাচ্ছেন নানাভাবে। কিন্তু আসিফের জন্মদিনে নেই কোনো আয়োজন। কারণ মাত্র দুই দিনে আগেই না ফেরার দেশে পাড়ি দিয়েছেন প্রিয় শিল্পী শাহনাজ রহমাতুল্লাহ। সদ্য প্রয়াত এই শিল্পীর প্রতি শ্রদ্ধা জানিয়ে একটি গান প্রকাশ করতে যাচ্ছেন আসিফ। গানটির শিরোনাম ‘লাশ’।

আসিফ আকবর বলেন, ‘আগামী ২৮শে মার্চ সৈকত নাসিরের পরিচালনায় আসছে ‘লাশ’। রিয়েলিটি শো মার্কস অলরাউন্ডার এর প্রতিযোগী তরুণ সুরকার গীতিকার প্রিন্স এর কথা সুর এবং মীর মাসুমের কম্পোজিশনে লাশ গানটি আসছে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে। ফুঁ এর নায়িকা সিনি স্নিগ্ধা আর ফারহান খান রিও’র সঙ্গে অভিনয়ে আছি আমিও। আমার অত্যন্ত প্রিয় একটি গান, আশা করি সবার ভাল লাগবে।’

এর আগেও দেখা গেছে জন্মদিনে খুব বেশি উচ্ছাস প্রকাশ করেন না আসিফ। কারণ ১৯৭১ সালের ২৫ মার্চ রাতে পাকিস্তানি সেনাবাহিনীর বর্বরোচিত ও নৃশংস হত্যাকাণ্ড ঘটে। এই দিনটিতে ‘গণহত্যা দিবস’ পালন করা হয়। দেশের জন্য প্রাণ দেয়া শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে নিজের জন্মদিনের উৎসব পালন করা থেকে বিরত থাকেন তিনি।

২০০১ সালে প্রথম অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’ প্রকাশ করেই রাতারাতি তারকা বনে যান আসিফ আকবর। তার এই অ্যালবামটি দেশের ইতিহাসে সর্বোচ্চ বিক্রিত অ্যালবাম বলে স্বীকৃত।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে