১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

আজ উজবেকিস্তান যাচ্ছেন রাষ্ট্রপতি

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪
আজ উজবেকিস্তান যাচ্ছেন রাষ্ট্রপতি

কনফারেন্স অন ইন্টারেকশন অ্যান্ড কনফিডেন্স বিল্ডিং মেজার্স ইন এশিয়া (সিআইসিএ)-র পঞ্চম সম্মেলনে যোগ দিতে আজ উজবেকিস্তান যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

রাষ্ট্রপতি ও তাঁর সফরসঙ্গীদের বহনকারী উজবেকিস্তান এয়ারফোর্সের একটি ভিভিআইপি ফ্লাইট আজ তাজিকিস্তানের রাজধানী দুশানবে আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যাবে।

রাষ্ট্রপতির পত্নী রাশীদা খানম, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন ও রেজোয়ান আহম্মদ তৌফিক এমপি এ রাষ্ট্রীয় সফরে রাষ্ট্রপতির সঙ্গে রয়েছেন।

গত বৃহস্পতিবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ ‘হংসবলাকা’র বিশেষ ফ্লাইটে রাষ্ট্রপতি তাজিকিস্তানের রাজধানী দুশানবের উদ্দেশে ঢাকা ছাড়েন। সেখানে এশিয়ার ২৭টি দেশের অংশগ্রহণে অনুষ্ঠিত ‘কনফারেন্স অন ইন্টারেকশন অ্যান্ড কনফিডেন্স বিল্ডিং মেজারস ইন এশিয়ার (সিআইসিএ) পঞ্চম সম্মেলনে যোগ দেন তিনি।

রাষ্ট্রপতি আবদুল হামিদ আগামী ১৯ জুন দেশে ফিরে আসবেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে