২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ব্রহ্মপুত্র নদের ভাঙনরোধে স্থায়ী ব্যবস্থা নেওয়া হবে-... ঠাকুরগাঁওয়ে বিজিবির হত্যাকাণ্ড, গ্রামবাসীর সাক্ষ্য... ফেনীতে মাসব্যাপী শিল্প বাণিজ্য মেলা শুরু বামনা উপজেলায় দুই অভিজ্ঞ প্রার্থীর মধ্যে লড়াই বেশ জমে... আই আর এম টিমের হাতে অবৈধ ভাবে আসা পণ্য বোঝাই ভারতীয় ট্রাক...

আজ জানা যাবে মুশফিকের সবশেষ অবস্থা

 খেলাধুলা ডেস্কঃ সমকাল নিউজ ২৪
আজ জানা যাবে মুশফিকের সবশেষ অবস্থা

নিউজিল্যান্ড সফরের শুরু থেকেই বাংলাদেশ শিবিরে ইনজুরি হানা। আঙুলের ইনজুরিতে সাকিব আল হাসান ও লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় তাসকিন আহমেদ দলের সঙ্গে যেতে পারেননি। এরপরে ওয়ানডে সিরিজ চলাকালে ইনজুরিতে পড়েন মোহাম্মদ মিঠুন। এবার ইনজুরির তালিকায় যোগ হলেন মুশফিক।

জানা গেছে, দীর্ঘদিন থেকেই পাঁজরের ব্যথায় ভুগছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। এখন ওই ব্যথার সঙ্গে যোগ হয়েছে কবজির ইনজুরি। আর সেই ব্যথার কারণেই নিউজিল্যান্ডের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচেও খেলতে পারেননি তিনি। ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মুশফিকুর রহিমকে দেখা যাবে কিনা তা জানা যাবে স্ক্যানের পরই।

বর্তমানে দলের সঙ্গে থাকা জাতীয় দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট জানান, মুশফিকের কবজি আপাতত ব্যান্ডেজ করে রাখা হয়েছে।রবিবার আবারও স্ক্যান করানো হবে এবং এরপরই জানা যাবে তার সবশেষ অবস্থা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খেলাধুলা বিভাগের সর্বশেষ
ওপরে