১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
হাস্যোজ্জ্বল মুখে আদালতে নুসরাত হত্যার মূল... রবীন্দ্রনাথ ঠাকুরের পিতার নাম মিয়া খলিফা! ঠাকুরগাঁওয়ে চিকিৎসকের দেওয়া ভূল ওষুধ খেয়ে গর্ভের... যৌতুক দাবী করায় বরকে ন্যাড়া করে ফেরত পাঠালো কনে পক্ষ খুলনা সার্কিট হাউসে মতবিনিময় সভায় নিমন্ত্রন পেলেন...

আত্মবিশ্বাসকে ধারণ করে এগিয়ে যেতে হবে- চতুর্থ বরগুনা জেলা রোভার মুটে জেলা প্রশাসক কবির মাহ্ মুদ

 বরগুনা অফিস: সমকাল নিউজ ২৪

বরগুনা : “প্রযুক্তির শতাব্দীতে যুব নেতৃত্ব” এই প্রতিপাদ্য বিষয়কে ধারণ করে গত ১৭ মার্চ থেকে শুরু হয়ে ২১ মার্চ পর্যন্ত মোট পাঁচ দিনের চতুর্থ জেলা রোভার মুট অনুষ্ঠিত হয়েছে বরগুনার বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্স প্রাঙ্গনে।

একটি ভালো ইচ্ছাকে মনের মধ্যে ধারণ করে আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাওয়ার জন্য এবং সেই সাথে শুধু পাঠ্য বইয়ে মধ্যে ডুবে থেকে নয়, বরং জ্ঞানসম্পন্ন বিভিন্ন লেখকের বই পড়তে হবে। বাহিরের জগৎটাকেও পর্যালোচনা করা, নিজের এবং দেশে ও দশের স্বার্থে এগিয়ে আসার আহ্বান জানালেন, অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ও মুট চিফ কবির মাহ্ মুদ। গতকাল রাতে ক্যাম্পফায়ার (মহা তাঁবুজলসা)’র মাধ্যমে তরুণ রোভার সদস্যদের বিভিন্ন সাংস্কৃতিক কলাকুশলি দিয়ে চতুর্থ বরগুনা জেলা রোভার মুট এর তাঁবুজলসা সমাপ্ত হয়েছে। এ সময় মহা তাঁবুজলসায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার ও জেলা রোভার’র সিনিয়র সহ-সভাপতি মো: মারুফ হোসাইন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহবুব আলম, (রাজস্ব) মো: জালাল আহমেদ, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো: নিজাম উদ্দিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: জাকির হোসেন, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন ও সাংবাদিক আনোয়ার হোসেন মনোয়ার । চতুর্থ বরগুনা জেলা রোভার মুট পরিচালনায় ছিলেন, জেলা রোভারের সহ সভাপতি আলহাজ্ব মো: লুৎফর রহমান খাঁন, পাথরঘাটা কলেজ উপাধ্যক্ষ মো: জাহাঙ্গীর হোসেন এএলটি, বরগুনা সরকারি কলেজ’র সহযোগি অধ্যাপক ও জেলা রোভার’র কোষাধ্যক্ষ আহসান হাবিব, সম্পাদক তারিক বিন আনসারী সুমনসহ কলেজ সমূহ’র আরএসএল বৃন্দ।

এ মুটে বগুনার বিভিন্ন উপজেলা থেকে আগত ১১ টি অংশগ্রহনকারী রোভার দলকে বিভিন্ন ক্যাটাগড়িতে পুরুষ্কার ও সনদ প্রদান করেন আগত অতিথিবৃন্দ। আজ সকাল ১০ টায় মুট প্রাঙ্গণ ত্যাগের মাধ্যমে পূর্ণাঙ্গ সমাপনি হয়েছে ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে