৯ই জুলাই, ২০২০ ইং ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে অবৈধ লড়ি চলাচল বন্ধের দাবীতে মানববন্ধন বরগুনায় কিন্ডারগার্টেন এসোসিয়েশনর মানববন্ধন কাউখালীতে পল্লী বিদ্যুত লাইন এখন ম’রণ ফাঁদ আত্রাইয়ে গলায় ফাঁ’স দিয়ে নবম শ্রেণীর ছাত্রীর... আক্কেলপুরে সামাজিক সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত

আত্রাইয়ে অপহৃত স্কুলছাত্রী জাবির হল থেকে উদ্ধার।

 নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি। সমকালনিউজ২৪

নওগাঁর আত্রাই থেকে অপহৃত স্কুলছাত্রীকে অপহরণের পাঁচ দিন পর জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হল থেকে উদ্ধার করেছে র‌্যাব। পরে মেয়েটিকে পরিবারের কাছে হস্তান্তর করেছে র‌্যাব।

র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ যায়েদ শাহরিয়ার জানান, গত ২৩ ফেব্রুয়ারি সকালে নওগাঁর আত্রাই পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও একই উপজেলার কাশিয়া বাড়ি গ্রামের রহিদুল ইসলামের মেয়ে মিজানা শারমিনকে (১৪) অপহরণ করা হয়।

অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে তাকে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের ফজিলাতুন্নেছা ছাত্রী হল থেকে উদ্ধার করা হয়। পরে মিজানা শারমিনকে নাটোর র‌্যাব ক্যাম্পে নিয়ে এসে তার মা তানিয়া বেগমের কাছে হস্তান্তর করা হয়। অপহরণের প্রধান আসামী পলাতক রয়েছে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে র‌্যাবের ওই কর্মকর্তা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে