৩রা এপ্রিল, ২০২০ ইং ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
টাকার অভাবে খাবার কিনতে পারছেন না,প্রতিবেশীদের কাছে... করোনা পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় এগিয়ে এলেন জসিম... মহিপুরে হতদরিদ্রদের মাঝে কোষ্টগর্ডের খাবার সামগ্রী... বালিয়াডাঙ্গীতে ৩ ঘন্টা নিত্য প্রয়োজনীয় দোকান খোলা... জামালপুরে ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের ভেতরে বিদ্যুৎ...

আত্রাইয়ে অপহৃত স্কুলছাত্রী জাবির হল থেকে উদ্ধার।

 নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি। সমকালনিউজ২৪

নওগাঁর আত্রাই থেকে অপহৃত স্কুলছাত্রীকে অপহরণের পাঁচ দিন পর জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হল থেকে উদ্ধার করেছে র‌্যাব। পরে মেয়েটিকে পরিবারের কাছে হস্তান্তর করেছে র‌্যাব।

র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ যায়েদ শাহরিয়ার জানান, গত ২৩ ফেব্রুয়ারি সকালে নওগাঁর আত্রাই পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও একই উপজেলার কাশিয়া বাড়ি গ্রামের রহিদুল ইসলামের মেয়ে মিজানা শারমিনকে (১৪) অপহরণ করা হয়।

অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে তাকে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের ফজিলাতুন্নেছা ছাত্রী হল থেকে উদ্ধার করা হয়। পরে মিজানা শারমিনকে নাটোর র‌্যাব ক্যাম্পে নিয়ে এসে তার মা তানিয়া বেগমের কাছে হস্তান্তর করা হয়। অপহরণের প্রধান আসামী পলাতক রয়েছে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে র‌্যাবের ওই কর্মকর্তা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে