৭ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়... বরগুনা রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাাচনে সহ-সভাপতি... সিলেট জেলা আ.লীগের সভাপতি লুৎফুর, সম্পাদক নাসির বাড়াবাড়ির একটা সীমা আছে : প্রধান বিচারপতি গণমাধ্যম কর্মি শংকর দত্তের বাবার মৃ’ত্যুতে এমপি...

আত্রাইয়ে ঋণের দায়ে গ্যাস ট্যাবলেট খেয়ে গৃহবধূর আত্মহত্যা।

 নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি। সমকালনিউজ২৪

নওগাঁর আত্রাইয়ে ঋণের দায়ে কিটনাশক গ্যাস ট্যাবলেট খেয়ে শ্রীমতি আরতি রাণী (৬০) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত আরতি রাণী উপজেলার রসুলপুর গ্রামের শ্রী নকুল সুত্রধরের স্ত্রী।

জানা যায়, শুক্রবার বেলা ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, আরতি রাণী এলাকার অনেকের কাছে টাকা ধার নিয়েছিলো। পাওনাদাররা টাকার জন্য চাপ দিলে শুক্রবার সকালে সে পরিবারের লোকজনের অজান্তে কিটনাশক গ্যাস ট্যাবলেট খায়। এক পর্যায়ে পরিবারের লোকজন বিষয়টি টের পেলে সাথে সাথে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং শুক্রবার বেলা ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আরতি রাণী কিটনাশক গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। ঋণের বিষয়টি আমার জানা নেই। তার লাশ উদ্ধার করা হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ডের প্রস্তুতি চলছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে