২১শে মার্চ, ২০১৯ ইং ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
৩৭তম বিসিএসের গেজেট প্রকাশ, নিয়োগ পেলেন ১২২১ ক্যাডার বান্দরবানে আ.লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ব্রহ্মপুত্র নদের ভাঙনরোধে স্থায়ী ব্যবস্থা নেওয়া হবে-... ঠাকুরগাঁওয়ে বিজিবির হত্যাকাণ্ড, গ্রামবাসীর সাক্ষ্য... ফেনীতে মাসব্যাপী শিল্প বাণিজ্য মেলা শুরু

আত্রাইয়ে মুক্তিযোদ্ধা মার্কেটে আগুনে ১টি দোকান ভস্মীভূত।

 নাজমুল হক, নওগাঁ প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নওগাঁর আত্রাইয়ে বিহারীপুর মুক্তিযোদ্ধা মার্কেটের আকরাম স্টোর আগুনে পুড়ে গেছে। বুধবার সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটে। ফলে প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। এঘটনায় কেউ হতাহত হয়নি।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার সকালে হঠাৎ করে এলাকাবাসী উপজেলার বিহারীপুর মুক্তিযোদ্ধা মার্কেটে আগুনের শিখা দেখতে পেয়ে আত্রাই ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। মুহুর্তের মধ্যে আগুনে পুড়ে ছাই হয়ে যায় দোকানে থাকা সকল মালামাল। এতে প্রায় দুই লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর।

এ ব্যাপারে আকরাম স্টোরের মালিক মো: আকরাম হোসেন বলেন, আগুনে আমার দোকানে থাকা কনফেকশনারী ও কসমেটিক্স সামগ্রীসহ সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার যা ক্ষতি হয়েছে তা কাটিয়ে ওঠা অসম্ভব।

এ ব্যাপারে আত্রাই ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন মাষ্টার নিতাই চন্দ্র বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে। এবং এত প্রায় দুই লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
ওপরে