১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

আত্রাইয়ে লুন্ঠিত মালামালসহ ৫ ছিনতাইকারী আটক

 নাজমুল হক নাহিদ, নওগাঁ সমকালনিউজ২৪

নওগাঁর আত্রাইয়ে ছিনতাই হওয়া স্বর্ণালংকার, টাকা ও এলসিডি মনিটরসহ ৫ ছিনকাইকারীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১ এপ্রিল) রাতে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে কাশিয়াবাড়ি ও ভোঁপাড়া এলাকা থেকে তাদের আটক করে।

আটককৃত ছিনতাইকারীরা হলো, উপজেলার কাশিয়াবাড়ি গ্রামের আব্দুল গাফারের ছেলে মনিরুল ইসলাম (৩৪), একই গ্রামের আজিজুল ইসলামের ছেলে শাহিনুর রহমান (৪৭), ভোঁপাড়া গ্রামের শুকুর আলীর ছেলে হাসান আলী (৪৬), একই গ্রামের আবুল প্রামানিকের ছেলে লুৎফর রহমান (৩৪) ও আহম্মদ আলীর ছেলে রেজাউল করিম তুফান (৩০)।

জানা গেছে, গত সোমবার রাতে ১২টার দিকে উপজেলার হেঙ্গলকান্দি গ্রামের মোতাহার হোসেনের ছেলে জেমস্ রাইহান ও একই গ্রামের রুস্তম আলীর মেয়ে নুপুর আক্তার মালা বিয়ের উদ্দেশ্যে ঢাকা যাওয়ার জন্য বাড়ি থেকে পালিয়ে সিএনজি যোগে আত্রাই রেলওয়ে স্টেশনের উদ্দেশ্যে রওনা হয়। সিএনজি উপজেলার কাশিয়াবাড়ি ঈদগাহ সংলগ্নে পৌচ্ছালে ৫জন ছিনতাইকারী এসে তাদের গতিরোধ অস্ত্রেও ভয় দেখিয়ে করে তাদের কাছে থাকা স্বর্ণের চেইন, টাকা, এলসিডি মনিটর ছিনতাই করে পালিয়ে যায়। পরে তারা আত্রাই স্টেশনে পৌচ্ছালে রাত্রিকালীন ডিউটিরত আত্রাই থানা এসআই মোস্তাফিজুর রহমান, এসআই সুতসোম ও এসআই ছাইফুল তাদের সন্দেহভাজন চলাফেরা দেখে তাদের জিজ্ঞাসা করে এবং তারা বিস্তারিত ঘটনা খুলে বলেন। পরে ওই রাতেই এসআই মোস্তাফিজুর রহমান, এসআই সুতসোম সরকার ও এসআই ছাইফুল সিএনজি ডাইভারকে জিজ্ঞাসাবাদ করে ছিনতাইকারীদের সনাক্ত করে। পরে তারা সঙ্গীয় ফোর্সসহ রাতেই পৃথক পৃথক অভিযান চালিয়ে লুন্ঠিত স্বর্ণের চেইন, টাকা ও এলইডি মনিটরসহ তাদের ৫জনকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় মঙ্গলবার সকালে জেমস্ রাইহান বাদী হয়ে ৫ ছিনতাইকারীদের বিরুদ্ধে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেন।

ছিনতাইকারীদের আটকের সত্যত্যা নিশ্চিত করে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন জানান, ঘটনা শোনার পর ওই রাতেই পৃথক পৃথক অভিযান চালিয়ে ৫জন ছিনতাইকারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এবং মঙ্গলবার তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে