২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সকল কর্মকর্তা-কর্মচারীদের ভালো কাজের মনোভাব নিয়ে কাজ... মোড়েলগঞ্জে ঝুঁকিপূর্ণ ভবনে চলছে বিদ্যালয়ের পাঠদান দুর্গাপুরে শারদীয় পূজা উপলক্ষে সরকারি অনুদান প্রদান হোমল্যান্ড ইন্স্যুরেন্সের ৭ সিলেটি পরিচালকের বিরুদ্ধে... মহিপুরে নানা অয়োজনে উদযাপিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ...

আদমদীঘিতে রাতে দোকান খোলা রাখায় ৯ দোকানে জরিমানা ৭টির বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন

 এরশাদ আলী,আদমদীঘি প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

বগুড়ার আদমদীঘিতে রাত আটটার পর দোকান খোলা রেখে বেচাকেনা করার অপরাধে ৯টি দোকানে ১ হাজার ৮০০ টাকা জরিমানা ও ৭টি দোকানের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমান আদালত। গত ১৩ আগষ্ট শনিবার রাত ৯টায় উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই আদেশ দেন। এসময় বিদ্যুত বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়, সরকার রাত ৮টার পর সকল দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দেন। সেই নির্দেশ উপেক্ষা করে আদমদীঘি ও সান্তাহারে বেশির ভাগ দোকান খোলা রেখে বেচাকেনা চালাচ্ছিল। গত ১৩ আগষ্ট শনিবার নির্বাহি ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায়ের নেতৃত্বে ভ্রাম্যামান টিম রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত সান্তাহার পৌর এলাকা, পূর্ব ঢাকারোড ও আদমদীঘি সদরে অভিযান চালান।

অভিযানে সান্তাহার স্টার হোটেল ও পাশের ইলেকট্রি সামগ্রি দোকানের ২০০ টাকা করে জরিমানা, হোটেল মৌবন ও বিসমিল্লাহ হোটেলের ২০০ টাকা করে জরিমানা ও বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ঢাকারোডে ২টি মুদি দোকান ও একটি হোটেলের ২০০ টাকা করে জরিমানা ও বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এছাড়া আদমদীঘি সদরে বিসমিল্লাহ ও ভাই ভাই হোটেলের ২০০ টাকা করে জরিমানা ও বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে