১৮ই জুলাই, ২০১৯ ইং ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পঞ্চগড়ে মাতৃত্বকালীন ভাতা উত্তোলনে ভোগান্তি,দেখার কেউ... দাগনভূঞায় মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পোনা... ক্ষতিগ্রস্ত হচ্ছে তরুণ প্রজন্ম নেটের বিভিন্ন... আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন হাজার- হাজার সমর্থকদের... বরগুনায় জব ফেয়ার অনুষ্ঠিত

আদালতে সাবেক ওসি মোয়াজ্জেম

 নিজস্ব সংবাদদাতা:: সমকাল নিউজ ২৪

সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে কঠোর নিরাপত্তায় শাহবাগ থানা থেকে গাড়িতে করে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালে হাজির করা হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টায় তাকে সাইবার ট্রাইব্যুনালে আনা হয়।

এরপর মোয়াজ্জেমকে সিএমএম আদালতের হাজতখানায় নেয়া হয়। হাজতখানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মোতালেব হোসেন জানান, বেলা ২টার দিকে তাকে সাইবার আদালতে তোলা হবে।

ডিজিটাল নিরাপত্তা আইনে পরোয়ানা জারির ২০ দিন পর গতকাল রোববার দুপুরে হাইকোর্ট এলাকা থেকে মোয়াজ্জেম হোসেনকে গ্রেপ্তার করা হয়। গত ২৭ মে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত।

এদিকে মাদরাসাছাত্রী নুসরাত জাহানকে গত ৬ এপ্রিল পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়। তার ১০ দিন আগে মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ জানাতে সোনাগাজী থানায় যান নুসরাত। থানার তৎকালীন ওসি মোয়াজ্জেম হোসেন সে সময় নুসরাতকে আপত্তিকর প্রশ্ন করে বিব্রত করেন এবং তা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন।

ওই ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলে আদালতের নির্দেশে সেটি তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তারপর গত ২৭ মে আদালতে অভিযোগপত্র জমা দিলে ওই দিনই তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়।

এরপর থেকে পলাতক ছিলেন মোয়াজ্জেম। তাকে গ্রেপ্তার করা সম্ভব হচ্ছিল না পুলিশের, এমনকি তিনি আত্মসমর্পণও করেননি।

পরে গত ৮ মে তাকে সাময়িক বরখাস্ত করে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়। মে মাসের তৃতীয় সপ্তাহে তিনি রংপুর রেঞ্জ অফিসে যোগ দেন। গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ার পর তিনি সেখান থেকে নিরুদ্দেশ হন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে