১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনার ১টি ইউনিয়নে নির্বাচন।চেয়ারম্যান পদে ৩... নাটোরে র‍্যাবের অভিযানে হত্যা ও ধর্ষণ মামলার পলাতক দুই... বরগুনায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামীর যাবজ্জীবন... চাঁদপুরে শিশুপরিবার ও বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের... বরগুনায় শেখ রাসেলের জন্মদিন উদযাপন

আপত্তিকর ভিডিও দিয়ে গৃহবধুকে ব্লাকমেইল; যুবক গ্রেফতার 

 বগুড়া প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

বগুড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক গৃহবধর অশ্লীল ভিডিও দিয়ে ব্লাকমেইল করার অভিযোগে মাহমুদ হোসেন মুন্না (২৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি)।

রবিবার দিবাগত রাতে শেরপুর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মুন্না উপজেলার পূণ্যাতলা শ্রীরামপুর গ্রামের জমশের আলীর পুত্র।

জানা যায়, শেরপুরের একটি মোবাইলের দোকানে ওই গৃহবধুকে প্রথম দেখাতেই পছন্দ করে মুন্না। পরে গোপনে গৃহবধুর ফেসবুক আইডি সংগ্রহ করে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠায় এবং ফ্রেন্ড রিকুয়েস্ট গ্রহন করলে পরবর্তীতে তারা একে অপরের সাথে কথা বলা শুরু করে। এক পর্যায়ে তাদের মধ্যে ভিডিও-অডিও কলে কথা বলাসহ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের এক পর্যায়ে গৃহবধুকে বিয়ের প্রলোভন দিয়ে গোপন ছবি ও ভিডিও দাবি করে মুন্না। এতে প্রথমে এসব কাজে রাজি না হলেও এক পর্যায়ে মুন্নার বারবার বিয়ের প্রলোভনের কথা বিশ্বাস করে আপত্তিকর অবস্থায় ভিডিও কলে আসতে রাজি হোন ওই গৃহবধু।
এই সুযোগে অ্যাপের মাধ্যমে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে রাখে মুন্না। পরে সেই ভিডিও ও ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই গৃহবধুকে শারিরীক সম্পর্ক করতে বাধ্য করার জন্য ব্লাকমেইল করতে থাকে।

এক পর্যায়ে গৃহবধু বগুড়া ডিবি পুলিশের কাছে লিখিত অভিযোগ করে। পরে ডিবি পুলিশের সাইবার টিম তথ্য প্রযুক্তির মাধ্যমে শেরপুর থেকে মুন্নাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মুন্নার বিরুদ্ধে শেরপুর থানায় পর্ণগ্রাফী আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ডিবির অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃত মুন্নার বিরুদ্ধে শেরপুর থানায় পর্ণগ্রাফী আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে