১৭ই ফেব্রুয়ারি, ২০২০ ইং ৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধ’র্ষণের ঘটনায় স্বামী... রাষ্ট্রচিন্তা পরিবর্তনের প্রত্যয়ে লিটন তালুকদারের... তালতলীতে সরকারী কলেজ শিক্ষককে কুপিয়ে আহত; প্রতিবাদে... সাপাহার সীমান্তে অপরাধ নির্মূলে বিজিবি বিএসএফ’র... চিলমারীতে যত্ন প্রকল্পের অর্থ বিতরন

আবরার ফাহাদ হ’ত্যার প্রতিবাদে জামালপুরে মানববন্ধন

  সমকালনিউজ২৪

মেহেদী হাসান, জামালপুর ::   জামালপুরে সম্মিলিত সামাজিক আন্দোলন জামালপুর জেলা শাখার আয়োজনে বুয়েট শিক্ষার্থী আবরার হ’ত্যার বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে শহরের বকুলতলা চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সম্মিলিত সামাজিক আন্দোলন জামালপুর জেলা শাখার সদস্য আশরাফুজ্জামান স্বাধীন এর সঞ্চালনা ও সভাপতি জাহাঙ্গীর সেলিম এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক আন্দোলন জামালপুর জেলা শাখার উপদেষ্টা আলী ইমাম দুলাল, সাজ্জাদ আনসারী, আমির উদ্দিন, সাধারণ সম্পাদক হিল্লোল সরকার ও জামালপুর প্রেসক্লাবের সহ-সভাপতি দুলাল হোসাইন।

মানববন্ধনে বক্তারা বলেন, একটি ফেইসবুক পোস্টের কারণে আববারকে ক্ষমতাসীন ছাত্র সংগঠন পিটিয়ে মে’রে ফেলেছে।    এ ধরনের ঘটনা নতুন নয়। এর আগেও, ত্বকী, বিশ্বজিত, আবু বকর, জুবায়ের হাফিজুরসহ অনেকেই বলি হয়েছে। এটি ছাত্র রাজনীতি নয়। ছাত্র স্বার্থের পক্ষের সুষ্ঠু রাজনৈতিক চর্চাই এই সংস্কৃতির পরিবর্তন ঘটাতে পারে। আজ পর্যন্ত আবরারসহ যতগুলো হ’ত্যাকাণ্ড সংঘটিত হয়েছে প্রতিটি হ”ত্যাকাণ্ডের নিরপেক্ষ তদন্ত করে সুষ্ঠু বিচার নিশ্চিত করতে হবে।

এছাড়া ভবিষ্যতে যেন নতুন কোনও আবরারকে হ’ত্যার শিকার না হতে হয় সেজন্য বিচার বিভাগ ও বিশ্ববিদ্যালয় প্রশাসনকে কঠোর ভূমিকা পালন করতে হবে। অ’পরাধী অ’পরাধীই তার অন্য কোন পরিচয় থাকতে পারে না।’

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জামালপুর বিভাগের সর্বশেষ
জামালপুর বিভাগের আলোচিত
ওপরে