১৬ই জুলাই, ২০১৯ ইং ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফুলগাজীর সেই বৃদ্ধ উপজেলা চেয়ারম্যান থেকে  ২০কেজী চাউল... মতলব কৃষি ব্যাংকে চুরির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেন... মায়ের পরকিয়া দেখে ফেলায় শিশুকে জবাই, ৬ মাস পর ইউপি... দুর্গাপুরে বাস ট্রাকের সংঘর্ষে শিক্ষার্থী নিহত ডিবিওয়াইও’র এডুকেশন ট্যুর!

আমতলীতে গরুতে মুগডাল খাওয়াতে বাঁধা দেয়ায় এক নারীকে পিটিয়ে জখম,দুই জন গ্রেফতার

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী সমকাল নিউজ ২৪

গরুতে মুগডাল খাওয়াতে বাঁধা দেয়ায় প্রতিবেশী সুলতান মৃধা ও তার ছেলেরা মাহিনুর বেগম নামের এক নারীকে পিটিয়ে মাথা ও হাতে গুরুতর জখম করেছে। স্বজনরা আহতকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় পুলিশ বুধবার রাতে সুলতান মৃধা ও তার ছেলে মানসুর মৃধাকে গ্রেফতার করেছে। ঘটনা ঘটেছে বুধবার সন্ধ্যায় আমতলী উপজেলার পূর্ব কুকুয়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার পূর্ব কুকুয়া গ্রামের আবদুর রশিদ মাতুব্বর ৭০ শতাংশ জমিতে মুগডাল চাষ করে। ওই জমি প্রতিবেশী সুলতান মৃধার বাড়ীর সন্নিকটে। আবদুর রশিদ মাতুব্বরের অভিযোগ সুলতান মৃধা ও তার ছেলেরা জোড় করে ওই ডাল ক্ষেতে গরু বেঁধে ডাল নষ্ট করছে। নিষেধ করা সত্তে¡ও তারা তা শুনছে না। বুধবার সন্ধ্যায় আবদুর রশিদ মাতুব্বরের স্ত্রী মাহিনুর বেগম ডাল ক্ষেতে গরু বাঁধা দেখে প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয় সুলতান মৃধা, তার দুই ছেলে মানসুর মৃধা, সাইফুল মৃধা ও স্ত্রী নিলুফা বেগম। এক পর্যায় তারা মাহিনুরকে লাঠি দিয়ে পিটিয়ে মাথা, হাত ও হাটু গুরুতর জখম করে। স্বজনরা উদ্ধার করে তাকে ওইদিন রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় মাহিনুর বেগম বাদি হয়ে বুধবার রাতে সুলতান মৃধা, তার ছেলে মানসুর মৃধা, সাইফুল মৃধা, তার স্ত্রী নিলুফা বেগম ও মেয়ে জান্নাতিকে আসামী করে আমতলী থানায় মামলা দায়ের করেছে। ওই রাতেই পুলিশ সুলতান মৃধা ও মানসুর মৃধাকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার পুলিশ গ্রেফতারকৃতদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা গেছে, আহত মাহিনুর শরীরে বেধম যন্ত্রনায় বিছানায় শুয়ে কাতরাচ্ছেন। তার মাথায় সেলাই করা।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নিখিল চন্দ্র বলেন, মাহিনুর বেগমের মাথায় ৬ সেন্টিমিটার দৈঘ্য ও ১ সেন্টিমিটার প্রস্থ কাটার আঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখমের চিহৃ রয়েছে। তার মাথায় সেলাই শেষে ব্যন্ডেজ করা হয়েছে।
আহত মাাহিনুর বেগম কান্নাজানিত কন্ঠে বলেন, মোরা গরিব মানু। মানের জমি চইয়্যা খাই। সুলতান মৃধার বাড়ীর পাশে মুই ডাইল দিছি। ওই ডাইল প্রত্যেক দিন হ্যার পোলাপান গরু বাইন্দা খাওয়াই হ্যালায়। মুই এইয়্যা বাঁধা দিছি হেইতে মোরে মারছে। মুই এইয়্যার বিচার চাই।

এ বিষয়ে জানতে সুলতার মৃধার মুঠোফোনে (০১৭৫৩৫৭৬১৩১) বারবার যোগাযোগের চেষ্টা করা হয় কিন্তু কেউ ফোন ধরেনি।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ দুই আসামীকে গ্রেফতার করেছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে