৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শেখ হাসিনা কে ক্ষমতায় রাখতে সকল কে ঐক্যবদ্ধ হয়ে কাজ... আজ পাইকগাছার কপিলমুনি মুক্ত দিবস রাজশাহীতে নিজ শরীরে আগুন দিয়ে যুবকের আত্মহত্যা টাঙ্গাইলের মির্জাপুরে চন্দ্রবিন্দু স্কুল এন্ড... রাজশাহীতে মাদক ব্যবসা নিয়ে দুপক্ষের সংঘর্ষে যুবদল নেতা...

আমতলীতে চিহ্নিত মাদক কারবারী স্বামী-স্ত্রী হেরোইনসহ গ্রেফতার

 মোঃ সোহরাব ,বরগুনা সংবাদদাতাঃ সমকালনিউজ২৪

চলমান মাদক বিরোধী অভিযানে বরগুনার আমতলী থানা পুলিশ অভিযান চালিয়ে আমতলীর চিহ্নিত মাদক কারবারী আফজাল হোসাইন ওরফে আফজাল মাস্টার (৪০) ও তার স্ত্রী মোসাঃ সাবিনা ইয়াসমিন (৩৬) ৪২ পুরিয়া হেরোইনসহ গ্রেফতার করেন।

আমতলী থানা সূত্রে জানা গেছে, আজ বুধবার (২৬ অক্টোবর) রাত অনুমান ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই মোঃ ইমাম হোসেন সোহাগ ও এসআই নুরে জান্নাত কেয়া সংগীয় ফোর্স নিয়ে আমতলী পৌরসভার ৭নং ওয়ার্ডের (ছুরিকাটা) জনৈক মোঃ কালু হাওলাদারের ভাড়াটিয়া ঘরে অভিযান পরিচালনা করেন। ওই সময় ভাড়াটিয়া আমতলীর চিহ্নিত মাদক কারবারী মোঃ আফজাল হোসাইন ওরফে আফজাল মাস্টার ও তার স্ত্রী মোসাঃ সাবিনা ইয়াসমিনকে আটক করেন। এ সময় তাদের বাসা তল্লাশী করে আলাদা আলাদাভাবে সাদা পলিথিন প্যাকেটে মোড়ানো অবস্থায় সর্বমোট ৪২ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। যাহার ওজন ১৮ গ্রাম, বর্তমান বাজার মূল্য অনুমান ১ লক্ষ ৫৫ পঞ্চান্ন হাজার টাকা। ওই সময় কারবারী স্বামী- স্ত্রীকে থানায় নিয়ে এসে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে পুলিশ সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ দুপুরে উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করেন। আদালতের বিজ্ঞ বিচারক তাদের জেল হাজতে প্রেরণ করেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, হেরোইনসহ গ্রেফতারকৃত কারবারী স্বামী- স্ত্রীর বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে