২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে কৃষকের ঘরে বিয়ের ১১ বছর পর এক সঙ্গে চার সন্তান বাংলাদেশীদের পদচারণায় জমজমাট কলকাতার ঈদ বাজার! স্বামী সন্তানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের... হঠাৎ কোটিপতি হয়ে যাওয়া এক নেতা

আমতলীতে ঝড়ে ৫টি শিক্ষা প্রতিষ্ঠান বিধ্বস্থ, পাঠদান ব্যহত।

 হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

বরগুনার আমতলীতে আকস্মিক ঘূর্ণিঝড়ে ৫টি শিক্ষা প্রতিষ্ঠান বিধ্বস্থ হওয়ায় পাঠদান ব্যহত।

জানাগেছে, সোমবার সকালের ঘূর্ণিঝড়ে উপজেলার ৫টি শিক্ষা প্রতিষ্ঠান বিধ্বস্ত ও ক্ষতিগ্রস্থ হয়েছে। বিধ্বস্থ ও ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠানগুলো হলো উত্তর কালামপুর নুরাণী মহিলা দাখিল মাদ্রাসা, আমজাদিয়া দাখিল মাদ্রাসা, ঘোপখালী আলআমিন দাখিল মাদ্রাসা, বালিয়াতলী চরকগাছিয়া দাখিল মাদ্রাসা ও পশ্চিম চিলা আমিনিয়া ফাজিল মাদ্রাসা। এ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেণী কক্ষের টিনসেট ভবনগুলি বিধ্বস্থ ও আসবাবপত্র ভেঙ্গে ক্ষতিগ্রস্থ হয়েছে। ব্যহত হচ্ছে পাঠদান।

উত্তর কালামপুর নুরাণী মহিলা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ আলাউদ্দিন শিকদার বলেন তার প্রতিষ্ঠানের শ্রেণী কক্ষের টিনসেট ভবন ও আসবাবপত্র ভেঙ্গে প্রায় দুই লক্ষ টাকার ক্ষতি হয়েছে। শ্রেণী কক্ষ ভেঙ্গে যাওয়ায় পাঠদানে সমস্যা হচ্ছে।

আমতলী উপজেলা জমিয়াতুল মোরর্দারেছিন সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আনোয়ার হোসেন বলেন সোমবারের ঘূর্ণিঝড়ে ৫টি শিক্ষা প্রতিষ্ঠান (মাদ্রাসা) বিধ্বস্থ ও ক্ষতিগ্রস্থ হয়েছে।

আমতলী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আকমল হোসেন বলেন গত সোমবারের আকস্মিক ঘূর্ণিঝড়ে কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান বিধ্বস্থ ও শ্রেণী কক্ষ ক্ষতিগ্রস্থ হওয়ায় সে সকল প্রতিষ্ঠানে পাঠদান ব্যহত হচ্ছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে