১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

আমতলীতে পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় শিশু ও বৃদ্ধ নিহত!

 হায়াতুজ্জামান মিরাজ ,আমতলী, সমকালনিউজ২৪

বরগুনার আমতলী ফেরীঘাটে ও পাতাকাটা চৌরাস্তায় আলাদা দু’টি সড়ক দূর্ঘটনায় আঃ ছত্তার দফাদার (৬৫) ও বিশ্বজিৎ (৬) নিহত হয়েছে। ঘটনা দু’টি ঘটেছে শনিবার রাতে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত সারে আটটার দিকে বরগুনা যাওয়ার জন্য একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন- ১৩৯১৬৩) আমতলী ফেরীর গ্যাংওয়ে দিয়ে ফেরীতে উঠতে ছিল। এ সময় পিছন দিক থেকে ফেরীতে উঠতে যাওয়া অপর একটি ইট বোঝাই টমটম স্ব-জোড়ে পিকআপটি ধাক্কা দেয়। এতে পিকআপটি নিয়ন্ত্রন হারিয়ে ফেরীর পল্টনে উঠে যায়। এসময় পল্টনে দাঁড়িয়ে থাকা ফেরীর ম্যানেজার পুলিন বাবু ও আঃ ছত্তার দফাদার গুরুত্বর আহত হন। স্থানীয়রা দ্রæত তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় আঃ ছত্তার দফাদারকে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন। আশংকাজনক অবস্থায় পুলিন বাবুকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, গ্যাংওয়ে দিয়ে পিকআপটি ফেরীতে উঠতে গেলে পিছন দিক থেকে একটি ইট বোঝাই টমটম ধাক্কা দেয়। এতে পল্টুনে দাঁড়িয়ে থাকা পুলিন বাবু ও আঃ ছত্তার দফাদার গুরুত্বর আহত হয়।

অপরদিকে শনিবার সন্ধ্যার পরে চাওড়া পাতাকাটা চৌরাস্তায় বাবা ননীর সাথে আমতলীতে আসার পথে পুত্র বিশ্বজিৎ টমটমের চাকায় পিষ্ট হয়ে মারা যায়। স্থানীয়রা জানান টমটম ঘুরানোর সময় অসাবধানতা বশতঃ বিশ্বজিৎ ছিটকে রাস্তায় পড়ে যায়। এ সময় টমটমের চাকায় পিষ্ট হয়ে বিশ্বজিৎ গুরুত্বর আহত হয়। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পূর্বেই সে মারা যায়।

নিহত শিশু বিশ্বজিৎতের বাবা ননী কান্নাজড়িত কন্ঠে বলেন আমার পুত্রকে নিয়ে আমতলী যাওয়ার জন্য টমটমে উঠি। টমটম ঘুরানোর সময় আমার ছেলে পড়ে গিয়ে চাকায় পিষ্ট হয়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পিকআপ ও টমটমটি আটক করে থানায় নিয়ে আসে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নিখিল চন্দ্র জানান, আহত আঃ ছত্তার ও শিশু বিশ্বজিৎকে হাসপাতালে আনার পূর্বেই মারা যায়।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন নিহত দু’জনের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে ও চিকিৎসক মৃত্যু সদন দিয়েছেন। উভয় অভিবাবকদের দাবীর প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ দু’টি হস্তান্তর করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে