১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় প্রধান মন্ত্রীর উপহার নগদ অর্থ ইমামদের হাতে... মানিকগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৪ জন সহ মোট আক্রান্ত... মতলবের কৃতি সন্তান পাপ্পু করোনায় আক্রান্ত রোগমুক্তি... চাঁদপুরে ৯৯৯ এ ফোন পেয়ে কর্মহীন ব্যক্তির ঘরে খাবার... গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক

আমতলীতে র‌্যাবের অ’ভিযান ভূয়া চিকিৎসক

  সমকালনিউজ২৪

হায়াতুজ্জামান মিরাজ, আমতলী ::

বরগুনার আমতলীর মহিষকাটা বাসষ্ট্যান্ডের ইসলাম মেডিকেল হলে অ’ভিযান চালিয়ে ভূয়া চিকিৎসক মোঃ শহিদুল ইসলাম (৪২) গ্রে’ফতার করে ৬ মাসের বি’নাশ্র’ম কা’রাদ’ন্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

র‌্যাব সূত্রে জানাগেছে, শনিবার বিকেলে র‌্যাব- ৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার এ্যাডিশনাল এসপি রইস উদ্দিনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মহিষকাটা বাস ষ্ট্যান্ডের ইসলাম মেডিকেল হলে অভিযান চালিয়ে ভূয়া চিকিৎসক ও ফার্মেসী মালিক মোঃ শহিদুল ইসলামকে গ্রে’ফতার করেন।

পরে আ’টককৃত ভূয়া চিকিৎসক শহিদুল ইসলামকে র‌্যাবের ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) কমলেশ মজুমদার তাকে ৬ মাসের বি’নাশ্র’ম কা’রাদ’ন্ড প্রদান করেন।

শহিদুল ৯০ দশকে এসএসসি পাশ করলেও কোন প্রতিষ্ঠানিক শিক্ষা ও প্রশিক্ষন ব্যাতিত নিজেকে এমএ পাশ ও ডাঃ উপাধি দিয়ে দীর্ঘদিন ধরে একটি মেশিন দিয়ে সকল রোগের চিকিৎসা দিয়ে নিজের ফার্মেসী থেকে ঔষধ বিক্রয় করে রোগীদের সাথে প্র’ত্যারনা করে আসছে।

র‌্যাবের ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) কমলেশ মজুমদার বলেন, চিকিসিক না হয়েও ভূয়া চিকিৎসক সেজে মানুষের সাথে প্র’ত্যারনা করার অ’পরাধে ফার্মেসী মালিককে ৬ মাসের বিনা’শ্রম কা’রাদ’ন্ড প্রদান করা হয়েছে।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, শনিবার সন্ধ্যার পরে সা’জাপ্রা’প্ত ভূয়া চিকিৎসক শহিদুল ইসলামকে র‌্যাব আমতলী থানায় সোর্পদ করেছে। রবিবার কোর্টের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হবে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে