২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রিফাত হত্যার ঘটনায় মর্মাহত হাইকোর্ট জানতে চান কি... স্বামীর খুনীর সঙ্গে স্ত্রীর ফুল হাতে ছবি ভাইরাল! বরগুনায় রিফাত হত্যা মামলায় গ্রেফতার – ১ কলারোয়া থানা পুলিশের অভিযানে ছয় ব্যক্তি আটক। মনোহরগঞ্জে বসত বাড়িতে সশস্ত্র হামলা ভাঙচুর ও লুটপাট

আমতলীতে সড়ক দূঘর্টনায় উদ্দীপন ব্যাবস্থাপক নিহত স্ত্রী আহত

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী সমকাল নিউজ ২৪

পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের সামনে বে-সরকারী সংস্থা উদ্দীপন’র কুয়াকাটা শাখার ব্যাবস্থাপক মোঃ আল আমিন (২৮) নিহত ও তার স্ত্রী লামিয়া (২৫) গুরুতর আহত হয়েছে। আহত স্ত্রীকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা ঘটেছে শুক্রবার সন্ধ্যায়।

স্থানীয় সূত্রে জানাগেছে, বে-সরকারী সংস্থা উদ্দীপন’র কুয়াকাটা শাখার ব্যাবস্থাপক মোঃ আল আমিন ও তার স্ত্রী লামিয়া কুয়াকাটা থেকে মোটর সাইকেলে গ্রামের বাড়ী পটুয়াখালীর ইটবাড়িয়া যাচ্ছিল। পথিমধ্যে পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের সামনে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক দম্পতির মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে তারা গুরুতর আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তৃব্যরত চিকিৎসক স্বামী আল-আমিনকে মৃত্যু ঘোষনা করেন। গুরুতর আহত স্ত্রী লামিয়াকে সংঙ্কটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছে। নিহত আল- আমিনের বাবার নাম মোঃ হোসেন ফকির। তার বাড়ী পটুয়াখালী সদর উপজেলার ইটবাড়িয়া গ্রামে। পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ- সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আলহাজ মোঃ হারুন অর রশিদ বলেন, আল-আমিনকে হাসপাতালে আনার পূর্বেই মারা গেছে। গুরুতর আহত তার স্ত্রী লামিয়াকে সংঙ্কটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

বে-সরকারী সংস্থা উদ্দীপন আমতলী শাখার ব্যাবস্থাপক মোঃ শফিকুল ইসলাম বলেন, নিহত আল আমিন কুয়াকাটার উদ্দীপন শাখার ব্যাবস্থাপক। মোটর সাইকেলে স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ী পটুয়াখালী যাওয়ার পথে আমড়াগাছিয়া খানকায় কমপ্লেক্সের সামনে সড়ক দুর্ঘটনার সে নিহত হয়েছে এবং তার স্ত্রী গুরুতর আহত হয়।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই আল-আমিনের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে