১৯শে জুলাই, ২০১৯ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পঞ্চগড়ে মাতৃত্বকালীন ভাতা উত্তোলনে ভোগান্তি,দেখার কেউ... দাগনভূঞায় মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পোনা... ক্ষতিগ্রস্ত হচ্ছে তরুণ প্রজন্ম নেটের বিভিন্ন... আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন হাজার- হাজার সমর্থকদের... বরগুনায় জব ফেয়ার অনুষ্ঠিত

আমতলীতে সড়ক দূর্ঘটনায় মহিলাসহ আহত-৫

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী, সমকাল নিউজ ২৪

আমতলী-কলাপাড়া সড়কের ছুড়িকাটা পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় মাহেন্দ্র ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ আহত হয়েছে ৫ জন। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে।

প্রত্যক্ষদর্শী ও আহতদের সূত্রে জানাগেছে, আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী মোসাঃ মিনারা বেগমের প্রচারনা চালাতে নারী কর্মী রিনা বেগম, নাসিমা বেগম, তাসলিমা বেগম ও লায়লা আমতলী থেকে ইজি বাইকে চড়ে মহিষডাঙ্গা যাচ্ছিল। পথিমধ্যে আমতলী-কলাপাড়া সড়কের ছুড়িকাটা পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মাহেন্দ্রর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক চালক রাসেল ও ৪ জন মহিলা যাত্রী আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান জানান, আহতদের চিকিৎসা দেয়া হয়েছে।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে