১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
লাইভে কুরআন ছিড়ে টয়লেটে নিক্ষেপ সেফুদার, ফাঁসি দাবী বরগুনায় মানবিক সহায়তা’১৯ প্রকল্পের শিক্ষণ কর্মশালা... অনগ্রসর শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও খেলার সামগ্রী... নওগাঁয় ১১ উপজেলা চেয়ারম্যান ও ২২ উপজেলা ভাইস... চিলমারীতে টানা পাঁচবারের মতো নির্বাচিত উপজেলা...

আমতলীতে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত

 হায়াতুজ্জামান মিরাজ সমকাল নিউজ ২৪

আমতলী-পটয়াখালী মহাসড়কের আমতলীর উরসিতলা নামক স্থানে ট্রলি ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহিন নামের (২৮) এক যুবক নিহত ও তার বন্ধু জামাল (২৯) গুরুতর আহত হয়েছে। আহত যুবককে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, পটুয়াখালীর আউলিয়াপুর গ্রামের ফারুক মৃধার ছেলে শাহিন মৃধা সিঙ্গার কোম্পানীর বিক্রয় প্রতিনিধি। বৃহস্পতিবার সন্ধ্যায় আমতলী থেকে পটুয়াখালী যাচ্ছিল। পথিমধ্যে আমতলী-পটুয়াখালী মহাসড়কের উরসিতলা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল চালক শাহীন ও জামাল গুরুতর আহত হয়।

তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালে আনার পরেই শাহিনের মৃত্যু হয়। অপর আহত জামালকে সংঙ্কটজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে