১৩ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনার বেতাগী সদর ইউপি চেয়ারম্যানসহ তিন জু’য়ারী ও... নওগাঁয় নামাজরত অবস্থায় স্বামীর ছু’রিকাঘাতে স্ত্রী... দুর্গাপুরের শিকলবন্দি বৃদ্ধকে অবমুক্ত করলেন ইউএনও রাজাপুরে করোনা পরিস্থিতি নিয়ে কৃষি সচিবের সভা বগুড়ায় র‌্যাবের অভিযানে গাঁ’জাসহ গ্রে’ফতার ১

আমতলীতে ১৬ পিচ ইয়াবাসহ গ্রেফতার- ২

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী, সমকালনিউজ২৪

বরগুনার আমতলী পৌর শহরের স্বশানঘাট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানা পুলিশ অভিযান চালিয়ে ২ জন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে ১৬ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে। সোমবার আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, রবিবার সন্ধ্যার পরে আমতলী পৌর শহরের স্বশানঘাট এলাকা থেকে পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্ধা জালাল গাজীর পুত্র চিহ্নিত মাদক ব্যবসায়ী জামাল গাজী (২৫) ও দক্ষিন পশ্চিম আমতলী গ্রামের বাসিন্ধা তৈয়ব আলী শিকদারের পুত্র মোঃ হেলাল শিকদার (৩১) কে গোপন সংবাদের ভিত্তিতে ১৬ পিচ ইয়াবাসহ পুলিশ গ্রেফতার করেন। এ সময় পুলিশ তাদের শরীর তল্লাশী করে ১৬ পিচ ইয়াবা উদ্ধার করে। তাদের গ্রেফতার করে আমতলী থানায় নিয়ে আসে। আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার আটককৃতদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরন করা হলে আদালতের বিজ্ঞ বিচারক মোঃ সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, ১৬ পিচ ইয়াবাসহ জামাল গাজী ও হেলাল শিকদারকে গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের আদালতের প্রেরন করা হয়েছে। বিজ্ঞ আদালত আসামীদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য গ্রেফতারকৃত জামাল গাজীর বিরুদ্ধে ৯টি ও হেলাল শিকদারের বিরুদ্ধে ২টি মাদক মামলা রয়েছে। এলাকায় তারা চিহ্নিত মাদক বিক্রেতা হিসেবে পরিচিত।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে