১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ৯৯৯ এ ফোন পেয়ে কর্মহীন ব্যক্তির ঘরে খাবার... গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক এমপি শাহে আলমের পুত্র’র  “বাঁচার লড়াই” সংগঠন থেকে... চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর... গাজীপুর পুষ্পদাম রিসোর্ট থেকে অসামাজিক কাজে লিপ্ত...

আমতলীতে ৭০ পিচ ইয়াবাসহ গ্রেফতার দুই

 হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা) প্রতিনিধি সমকালনিউজ২৪

আমতলী উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের উত্তর সোনাখালী গোডাঙ্গা গ্রাম থেকে পুলিশ শহিদ সরদার (৩৫) ও খবির হাওলাদার (৩৪) কে ৭০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে। এ সময় পালিয়েছে ক্রেতা ইউপি সদস্য মামুন শিকদার (৪৫)।

পুলিশ সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১০.৩০ টার দিকে উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের উত্তর সোনাখালীর গোডাঙ্গা গ্রামের সিরাজ উদ্দিন খান বাড়ীর সামনের কাঁচা রাস্তা থেকে আমতলী থানার এসআই ইউসুফ আলী হাওলাদারের নেতৃত্বে গাজীপুর পুলিশ ফাঁড়ির এএসআই তাইফুর ও এএসআই নাজমুলসহ সংঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ইয়াবা বেচাকেনার সময় গোডাঙ্গা গ্রামের মৃত্যু আঃ খালেক সরদারের পুত্র শহিদ সরদার ও একই এলাকার মৃত্যু ফজলুল হক হাওলাদারের পুত্র খবির হাওলাদারকে আটক করে। এ সময় ক্রেতা আঠারোগাছিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য মামুন শিকদার পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ সময় শহিদ ও খবিরের শরীর তল্লাসী করে ৭০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। শহিদ সরদার ও খবির এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা। দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসা ও সেবন করে আসছে।

এ ব্যাপারে আমতলী থানায় তিন জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৩ তারিখ ১৯/৬/১৯ইং। বৃহস্পতিবার গ্রেফতারকৃত আসামীদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হলে আদালতের বিজ্ঞ বিচারক মোঃ সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

আমতলী থানার এসআই মোঃ ইউসুফ আলী হাওলাদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭০ পিচ ইয়াবাসহ শহিদ সরদার ও খবির হাওলাদারকে গ্রেফতার করি। এ সময় অপর আসামী ইউপি সদস্য মামুন শিকদার পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন,এ ব্যাপারে তিন জনের নামে আমতলী থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে বরগুনা জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে