১৯শে জুলাই, ২০১৯ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পঞ্চগড়ে মাতৃত্বকালীন ভাতা উত্তোলনে ভোগান্তি,দেখার কেউ... দাগনভূঞায় মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পোনা... ক্ষতিগ্রস্ত হচ্ছে তরুণ প্রজন্ম নেটের বিভিন্ন... আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন হাজার- হাজার সমর্থকদের... বরগুনায় জব ফেয়ার অনুষ্ঠিত

আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন চেয়ারম্যান, সদস্য ও মহিলা সদস্য পদপ্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্ধ

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী, সমকাল নিউজ ২৪

আসন্ন আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সদস্য পদপ্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্ধ দেয়া হয়েছে ।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, বুধবার সকাল ১০টায় আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনের রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সদস্য পদপ্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্ধ দেয়।

চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম মিঠু মৃধা (নৌকা), স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা (ঘোড়া), স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপি’র সভাপতি সাবেক ও চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন ফকির (আনারস), তার স্ত্রী স্বতন্ত্র প্রার্থী মোসাঃ নাসিমা বেগম (চশমা), স্বতন্ত্র প্রার্থী মোঃ মিজানুর রহমান (মোটর সাইকেল) ও স্বতন্ত্র প্রার্থী মোঃ জাহাঙ্গীর হোসেন (অটোরিক্সা)।

এছাড়া আমতলী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী ৩৭ জন ও ৩টি সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদপ্রার্থী ১০ জনকে প্রতিক বরাদ্ধ দেয়া হয়েছে।

আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনের রির্টানিং অফিসার উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম বলেন, নির্বাচনে ৬জন চেয়ারম্যান, ৩৭জন সাধারণ সদস্য ও ১০জন সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্ধ দেয়া হয়েছে।

উল্লেখ্য আগামী ২৫ জুলাই বৃহস্পতিবার আমতলী উইনিয়ন পরিষদের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে