২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
“কয়েক ঘন্টায় প্রায় ৮ হাজার কেজি ডিম সংগ্রহ” হালদা... সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করেছে বেনাপোল পোর্ট... ফেসবুকের কাছে ১৯৫টি অ্যাকাউন্টের তথ্য চেয়েছে সরকার সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে কৃষকের ঘরে বিয়ের ১১ বছর পর এক সঙ্গে চার সন্তান

আমতলী উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র দাখিল; বাছাইতে ৯ জন বৈধ ১ জন বাতিল

 মিরাজ, আমতলী, বরগুনা। সমকাল নিউজ ২৪

বরগুনার আমতলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে বাছাইতে চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানাগেছে, চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে বাছাইতে বর্তমান উপজেলা চেয়ারম্যান আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়মীলীগ সভাপতি আলহাজ্ব জিএম দেলওয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামীলীগ সদস্য আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুদ্দিন আহম্মেদ ছজুর মনোনয়পত্র বৈধ হলেও আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মোঃ শামসুল হকের মনোনয়নপত্রটি বাতিল করা হয়েছে।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ মজিবর রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা একেএম সামসুদ্দিন আহম্মেদ শানু ও সাবেক পৌর কাউন্সিলর উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা মহিলা লীগ সাধারণ সম্পাদক মাকসুদা আকতার জোসনা, মনিরা পারভীন ও মাহমুদা পারভীন মনোনয়নপত্র বৈধ হয়েছে।

বাতিল হওয়া চেয়ারম্যান প্রার্থী গাজী মোঃ শামসুল হক বলেন আমার মনোনয়নপত্রের ফর্মটি ফটোকপি হওয়ায় তা বাতিল করেছেন রিটানিং কর্মকর্তা। আমি এর বিরুদ্ধে আপিল করবো।

রির্টানিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুল আলম জানান, আমতলী উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে আজ (বুধবার) বাছাইতে চেয়ারম্যান পদে ১ জন গাজী মোঃ শামসুল হকের মনোনয়নপত্রটি বাতিল করা হয়েছে। বাকী ৯ জনের মনোনয়পত্র বৈধ হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে