১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

আমতলী-কুয়াকাটা মহাসড়কে রড বোঝাই অবৈধ ট্রলি উল্টে ১ ঘন্টা যান চলাচল বন্ধ।

 হায়াতুজ্জামান, আমতলী, বরগুনা। সমকালনিউজ২৪

রড বোঝাই অবৈধ ট্রলি উল্টে ১ ঘন্টা যান চলাচল বন্ধ ছিল আমতলী-কুয়াকাটা মহাসড়ক।

প্রত্যক্ষদর্শিরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় একটু আগে আমতলী- কুয়াকাটা মহাসড়কের ছুড়িকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পার্শ্বে আমতলী- কুয়াকাটা মহাসড়কে একটি রড বোঝাই ট্রলি অটো রিক্সাকে সাইড দিতে গিয়ে রাস্তার মাঝখানে উল্টে পড়ে যায়। এতে কেহ আহত না হলেও এক ঘন্টা এ সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় রাস্তার ২ দিকে শত-শত যাত্রীবাহী ও পর্যটকবাহী গাড়ীর জ্যাম লেগে যায়। পরে আমতলী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে দূর্ঘটনা কবলিত রড বোঝাই ট্রলিটি সড়ক থেকে সরিয়ে গাড়ী চলাচল স্বাভাবিক করেন।

প্রত্যক্ষদর্শি জাকির হোসেন মৃধা জানান, আমতলী থেকে রড বোঝাই একটি ট্রলি বেপরোয়া গতিতে চালিয়ে ঘটনাস্থলে এসে অটো রিক্সাকে সাইট দিতে গিয়ে রাস্তার মধ্যে উল্টে পড়ে।

আরেক প্রত্যক্ষদর্শি আঃ রাজ্জাক বলেন এ সকল অবৈধ ট্রলি গাড়ীগুলো বেপরোয়া গতিতে সড়ক ও মহাসড়কগুলোতে চলাচল করে। এগুলোর চালকদের নেই কোন ড্রাইভিং লাইন্সেস। এ কারনে প্রায়ই দূর্ঘটনার ঘটনা ঘটে।

আমতলী থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন বলেন ঘটনাস্থল থেকে রড বোঝাই ট্রলি গাড়ীটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে